1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৪৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর আত্মীয় পরিচয়ে নালিতাবাড়ী ইউএনওর চাকরি খাওয়ার হুমকি!

  • আপডেট টাইম :: শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২৭৭ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা’র চাকরি খেয়ে ফেলার হুমকি দিয়েছে প্রধানমন্ত্রীর ভাগনী পরিচয় দেয়া শেখ মুন্নি নামে এক নারী। শনিবার দুপরে এ তথ্য নিশ্চিত করেন ইউএনও আরিফুর রহমান।
ইউএনও বলেন, বালু উত্তোলন এবং সরবরাহে রাজি না হওয়ায় তাকে হুমকি দেয়া হয়। শেখ মুন্নির নাম ভাঙিয়ে ওই নারী এর আগেও অবৈধভাবে বালু উত্তোলন করেছেন বলে তিনি জানান।
শুক্রবার রাত ৯টায় ইউএনও তার নিজের ফেসবুক আইডিতে চাকরি খেয়ে ফেলার হুমকির বিষয় নিয়ে একটি পোস্টও দিয়েছেন।
তিনি বলেন, বালু উত্তোলনের বিষয়ে যারা অবৈধ স্বার্থের সঙ্গে জড়িত তারাই ইউএনওকে এ ধরণের হুমকি দিয়েছেন।
ইউএনও আরিফুর রহমান বলেন, প্রায় দুই-তিন মাস আগে প্রধানমন্ত্রীর ভাগনী পরিচয় দেয়া শেখ মুন্নি ও চলচ্চিত্র অভিনেতা ড্যানিসিডাক তার সঙ্গে দেখা করেন। ওই সময় তারা নালিতাবাড়ী থেকে গাজীপুরে বিপুল পরিমাণ বালু সরবরাহে তার সহযোগিতা চান। এ বিষয়টিতে তিনি অপারগতা জানিয়ে তাদেরকে বিদায় করেন এবং বালু উত্তোলনের বিষয়টি ভূমি মন্ত্রণালয় এবং জেলা প্রশাসকের অনুমোদনের প্রয়োজন রয়েছে বলে তাদের জানান।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় তদবির ঠেকাতে নিজের ফোন বন্ধ রাখেন জানিয়ে ইউএনও বলেন, জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী শুক্রবার উপজেলার চারালি ব্রিজ সংলগ্ন এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন। এ সময় বালু উত্তোলন কাজে ব্যবহৃত প্রায় দশটি মেশিন ধ্বংস করা হয় এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানের সময় ইউএনওর সঙ্গে থাকা বিজিবি কমান্ডার আলতাফ হোসেনের মোবাইল ফোনে কল দিয়ে শেখ মুন্নির নাম ভাঙিয়ে যা তা বলেন।
এ সম্পর্কে কোনো ব্যবস্থা নিয়েছেন কি না জানতে চাইলে আরিফুর রহমান জানান, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
উল্লেখ্য, বর্তমান ইউএনও গেল বছর জেলার মধ্যে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে পুরস্কৃত হয়েছেন। এছাড়া কর্মক্ষেত্রে সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা হিসেবে এবার সরকারের দেয়া শুদ্ধাচার পুরস্কারও পেয়েছেন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com