1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

ঝিনাইগাতিতে চুরির অপবাদে ফাঁসানো মামলায় জামিন পেল কিশোর আলমাছ

  • আপডেট টাইম :: বুধবার, ২৯ জুলাই, ২০২০

রবিউল ইসলাম, স্টাফ রিপোর্টার: শেরপুরের ঝিনাইগাতীতে চুরির অপবাদ দিয়ে মারপিট করে মিথ্যা মামলায় ফাঁসিয়ে জেলে পাঠানো স্কুলছাত্র আলমাছ মিয়ার (১৭) জামিন হয়েছে।
শেরপুর জেলা কোর্টে ২৮ জুলাই মঙ্গলবার দুপুরে জেলা শিশু আদালতের বিচারক মোঃ আখতারুজ্জামান ভার্চুয়াল আদালতে উভয় পক্ষের শুনানী শেষে আলমাছের জামিন মঞ্জুর করেন। নারী ও শিশু আদালতের স্পেশাল পিপি এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু স্কুলছাত্রের জামিনের সত্যতা নিশ্চিত করেন।
নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের সীমান্তবর্তী সমশ্চূড়া গ্রামের কৃষক আইয়ুব আলীর পুত্র ও স্থানীয় সমশ্চুড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আলমাছ গত ২২ জুলাই বুধবার সকালে নিজের চাষ করা সবজি নিয়ে পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার হলদীগ্রাম চৌরাস্তা বাজারে পাইকারী বিক্রি করতে আসে। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে হলদীগ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আব্দুল বাতেন ও তার লোকজন আলমাছকে আটক করে চুরির অপবাদ দিয়ে মারপিট করে তাকে থানা পুলিশের হাতে তুলে দেয়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন পত্রপত্রিকায় খবর প্রকাশিত হলে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। সেই সাথে এলাকাবাসীর মধ্যে প্রতিবাদের ব্যাপক ঝড় উঠে। গত ২৫ জুলাই এলাকাবাসী সমশ্চুড়া বাজারে বাতেনের বিচার ও শাস্তি দাবী করে এক মানবন্ধন কর্মসূচি পালন করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com