1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৫ পূর্বাহ্ন

‘রাস্তা আটকে টিকটক ভিডিও বানাতো অপু’

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

ঢাকা: টিকটক অপু ভাই। যার কাজই হলো রাস্তার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি, অশালীন অঙ্গভঙ্গিতে ভিডিও আপলোড করা। এরকম একটি অপরাধে অপু ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুরে উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী বলেন, গত রোববার (০২ আগস্ট) মেহেদী হাসান রবিন নামে স্থানীয় এক প্রকৌশলী তার বন্ধুদের নিয়ে উত্তরার একটি সড়ক দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। এ সময় রাস্তা আটকে অপু ও তার দুই সহযোগী টিকটক ভিডিও বানাচ্ছিল।

সাইড দেওয়া নিয়ে এ সময় অপু ও তার বন্ধুরা রবিনের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে তারা রবিনকে মারধর এবং অশালীন ভাষায় গালিগালাজ করে।

বিষয়টি ভুক্তভোগীদের একজনের অভিভাবক পুলিশকে জানায়। পরে সোমবার সন্ধ্যার পর অপুকে দুই সহযোগীসহ উত্তরার ৬ নম্বর সেক্টরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয়ভাবে খোঁজ নিয়ে জানা গেছে, অপু ও তার বন্ধুরা রাস্তায় আটকে যখন টিকটকের ভিডিও করছিল তখন এর প্রতিবাদ করেন প্রকৌশলী রবিন। পরে তারা রবিনকে মারধর এবং অকথ্য ভাষায় গালমন্দ করে।

এদিকে ওই প্রকৌশলীকে মারধরের ঘটনায় রোববার উত্তরা পশ্চিম থানায় আসামি করে মামলা করেন ভুক্তভোগী।

পুলিশ জানায়, অপু ও তার সহযোগীরা অনেকদিন ধরেই টিকটকে অশালীন অঙ্গভঙ্গির মাধ্যমে ভিডিও, পশ্চিমা ধাঁচের গ্যাং কালচারের ভিডিওসহ বিভিন্ন আপত্তিকর ভিডিও করে টিকটক ও ইউটিউবে ছেড়ে দিতো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!