1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর

ছাত্রদলের নালিতাবাড়ী উপজেলা, শহর ও কলেজ শাখার কমিটি অনুমোদন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নালিতাবাড়ী উপজেলা শাখা, শহর শাখা ও কলেজ শাখার আহবায়ক কমিটি অনুমোদন করেছে শেরপুর জেলা কমিটি। সোমবার (১০ আগস্ট) জেলা কমিটির সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ এ তিন কমিটি অনুমোদন করেন।
আপন হোসেন সরকারকে আহবায়ক ও সায়েদুল ইসলামকে সদস্য সচিব করে গঠিত ছাত্রদলের উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য যুগ্ম-আহবায়করা হলেন- উবায়দুর রহমান পাপ্পু, রবিজুল ইসলাম মিন্টু, হুমায়ন কবীর, আশরাফুল আলম (টুটুল), রাকিব হাসান, খাইরুল হক, আমিনুল ইসলাম, ইমরুল ইসলাম, রাকিবুল ইসলাম লাভলু, সাইফুল ইসলাম রিফাত, দূর্জয় হাসান শাকিল, মাহফুজুল আলম নিরব, মাহমুদুল সরকার রুবেল ও মাসুদুর রহমান মাসুদ।
এছাড়াও ফরিদুল আলমকে আহবায়ক ও সোহাগ মিয়াকে সদস্য সচিব করে ছাত্রদলের শহর শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য যুগ্ম-আহবায়করা হলেন- মেহেদী হাসান জনি, ফজলে রাব্বি ভূইয়া, স্বপন মিয়া, আসিফ আহমেদ, আবু সুফিয়ান সানি, আবির হাসান অনিক ও আনোয়ার জাহান বাপ্পি।
এদিকে একই দিন জাহেদ বাদশাকে আহবায়ক ও সোমায়েলকে সদস্য সচিব করে ছাত্রদল কলেজ শাখার ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির অন্য যুগ্ম-আহবায়করা হলেন- মিলন মিয়া, উসমান গণি, মেহেদী হাসান, মাজহারুল ইসলাম, তারেক রহমান, সজিবুল ইসলাম, রুবেল মিয়া, জসিম উদ্দিন জয়, চঞ্চল মিয়া, ফারুক আহমেদ ও উমর ফারুক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!