1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৮ পূর্বাহ্ন

কুড়িগ্রামে বাস চাপায় একই পরিবারের তিনজনসহ সড়ক দুর্ঘটনায় নিহত ৪

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

কুড়িগ্রাম: কুড়িগ্রামে সদরে বিআরটিসি বাসের চাপায় প্রাইভেটকারের চার আরোহী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে স্বামী-স্ত্রীসহ একই পরিবারের তিনজন রয়েছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের দাসেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী জেলার মনোহরদী উপজেলা সমাজসেবা কর্মকর্তা আকবর হোসেন, তার স্ত্রী বিলকিস বেগম ও ছেলে বেলাল হোসেন। তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার পাঁচপীর এলাকায়। এছাড়া ঘটনাস্থলেই নিহত হন প্রাইভেটকারের চালক দেলবর হোসেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, নরসিংদী থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকারকে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের দাসেরহাট এলাকায় চাপা দেয়বিপরীত দিক থেকে আসা একটি বিআরটিসির বাস। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক দেলবর হোসেন নিহত হয়।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আকবর হোসেন ও ছেলে বেলাল হোসেন মারা যান। হাসপাতালে আনার পরে আকবর হোসেনের স্ত্রী বিলকিস বেগম মারা যান।

এছাড়া নিহত আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা ও প্রাইভেট কারের হেলপার মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আয়েশাকে গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!