1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৫১ অপরাহ্ন

শেরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর, আহত ১০

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

শেরপুর : শেরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটসহ অন্ততঃ ১০ জন আহত হয়েছে।
সোমবার (১৯ অক্টোবর) রাতে শহরের দিঘারপাড় এলাকার তালুকদার বাড়িতে ওই হামলার ঘটনা ঘটে। ওইসময় হামলাকারীরা বাড়িঘর কুপিয়ে ভাঙচুর ও ব্যাটারিচালিত ইজিবাইকের ব্যাটারিসহ ঘরের মালামাল লুট করে নিয়ে যায়। ওই ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের মধ্যে ৪জন আবেদা বেগম (৩০), আরিফ তালুকদার (৩৫), সুজন মিয়া (২৮) ও সোহেল মিয়া (৩০) জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়, শেরপুর পৌরসভার ৯নং ওয়ার্ডে টানা দুই দফায় কাউন্সিলর নির্বাচিত হন আমির হোসাইন বাদশা তালুকদার। তার সাথে গত নির্বাচনে কাউন্সিলর পদে লড়াই করে হেরে যান আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফখরুল ইসলাম। এবারও নির্বাচন ঘনিয়ে আসায় কাউন্সিলর প্রার্থী ফখরুল ইসলাম তফসিল ঘোষণা আগে থেকেই প্রচারণা চালানোসহ বাদশা তালুকদারের সমর্থকদের তার দলে ভেড়াতে ও এলাকার আধিপত্য বিস্তারের চেষ্টা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় তুচ্ছ ঘটনার জের ধরে সোমবার দুপুরে ফখরুল ইসলামের নেতৃত্বে আলাল, দেলোয়ার, বাচ্চু মিয়া, নেলু মিয়া, আরশাদ আলীসহ একদল সন্ত্রাসী বাদশা তালুকদারের সমর্থকদের উপর হামলা চালায়। ওইসময় আবেদা বেগম, সুজন মিয়া, সোহেল মিয়াসহ অন্ততঃ ৬/৭ জন আহত হন। পরে রাতে আবারও হামলা চালিয়ে বাদশা তালুকদারের আত্মীয় বাবুল তালুকদার ও মোশারফ হোসেনের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!