1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন

একটি মানবিক সাহায্যের আবেদন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের অন্তর্গত ইসলামপুর সরকারপাড়ার বাসিন্দা হাফিজুল ইসলাম হাপি সরকারের কনিষ্ঠ পুত্র রিমন সরকার মারাত্মক Recurrent Ventricular Tachycardia রোগে আক্রান্ত। চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন জরুরি ভিত্তিতে তার শরীরে AICD (Automatic Implantable Cardioverter Defibrillator) মেশিন প্রতিস্থাপন করতে হবে যার আনুমানিক মূল্য ৭/৮ লক্ষ্ টাকা অন্যথায়, তার জীবননাশের আশংকা রয়েছে। পদ্মা নদীগর্ভে বসতবাড়ি বিলীন হওয়া দরিদ্র পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে বিধায়, নিরুপায় হয়ে অসহায় পিতা ছেলের সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।
আপনার একটু সহায়তা বাঁচাতে পারে একজন গুরুতর রোগীর প্রাণ। অর্থ সহায়তায়‍‌, ডাচ-বাংলা ব্যাংক হিসাব নং-৭০১.৭৪১.৭৩০২২৮৯ । বিকাশ নং ০১৭১৭৯৬৬৭২৭ (মুমু সরকার) যোগাযোগের ঠিকানা, কাজল সরকার- ০১৭১৬-৩৩৯৪৫১, ০১৭৮৭-৬৮১৯৫৫
বিঃদ্রঃ সাহায্য পঠানোর পর অবশ্য ফোন করে নিশ্চিত হবার জন্য সকলকে অনুরোধ করা করছি। (গত কয়েক দিন আগে সাহায্য চেয়ে একটি পোস্ট করা হয়েছিল সেটার সংস্করণ পোস্ট এইটি)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!