1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৪৪ অপরাহ্ন

নালিতাবাড়ীতে পারিবারিক কলহের জেরে মারধর, থানায় অভিযোগ

  • আপডেট টাইম :: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : বউ-শাশুড়ির পারিবারিক যুদ্ধে বউয়ের বাড়ির স্বজনেরা জড়িয়ে শাশুড়ি ও দেবরকে মারধর করার অভিযোগ উঠেছে শেরপুরের নালিতাবাড়ীতে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে নালিতাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী প্রতিবেশি ও অভিযোগকারীরা জানায়, উপজেলার কালাকুমা গ্রামের মন্তাজ আলী বাড়িতে স্ত্রী-সন্তানকে রেখে ঢাকায় গার্মেন্টে কাজ করেন। বাড়িতে অন্য দুই ভাই, তাদের স্ত্রী-সন্তান ও বৃদ্ধা মা থাকেন। বাড়ির সবাই আলাদা পরিবারে বিভক্ত থাকলেও মন্তাজের স্ত্রী সালমা ও মা মমতাজ বেগম একই ঘরে বসবাস করেন। বিভিন্ন সময় বাড়ির ছোট ছেলে-মেয়ে নিয়ে এবং অন্যান্য কারণে বউ-শাশুড়ি ও জা’দের মধ্যে প্রায়ই সামান্য কথা কাটাকাটি বা কলহ হয়ে থাকে। গত ২৬ অক্টোবর সোমবার একইভাবে পুত্রবধূ সালমা ও শাশুড়ি মমতাজ বেগমের মাঝে কথা কাটাকাটি হলে বিষয়টি পুত্রবধূ সালমা তার পিত্রালয়ে জানায়।
মমতাজ বেগম ও প্রতিবেশিরা জানান, পরদিন মঙ্গলবার ভোরে সালমার চাচা মুফতি সেলিমসহ বাড়ির কয়েকজন সালমাদের বাড়িতে গিয়ে তার দেবর সাদেকুলকে ঘর থেকে টেনে বের করে মারধর শুরু করে। এসময় ছেলেকে ফেরাতে এলে শাশুড়ি মমতাজের গায়েও হাত তোলে তারা।
এ ঘটনায় সালমার স্বামী মন্তাজ বাদী হয়ে ওইদিন রাতেই চাচা শ্বশুর মুফতি সেলিমসহ কয়েকজনের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় অভিযোগ দায়ের করে।
এলাকাবাসী জানায়, পারিবারিক বিষয়ে পিতার বাড়ির লোকজন মিমাংসার পরিবর্তে বাড়ি গিয়ে শাশুড়ি ও দেবরকে মারধর করা অত্যন্ত নিন্দনীয়। তারা আরও জানায়, এরা প্রভাবশালী হওয়ায় কেউ প্রকাশ্যে মুখ খোলে না।
এদিকে সালমা ও তার পিত্রালয় থেকে দাবী করা হয়, সালমার স্বামী মন্তাজ তার খোঁজ-খবর খুব একটা নেয় না। আরেক বিয়ে করে ঢাকাতে তার সঙ্গেই বেশি সময় কাটায়।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্তের জন্য একজন এসআইকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!