1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সেই রাতে ৮৭ হাজার টাকার মদ খান পরীমনি, পার্সেল না দেওয়ায় তাণ্ডব সমর্থকদের কর্মী হয়ে বিজয় নিশ্চিত করতে হাজি মোশারফের আহবান ইতিহাদে ম্যানসিটির দুর্গ ভেঙে সেমিতে রিয়াল মাদ্রিদ ইউক্রেনের চেরনিহিভে রুশ ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ ইরান-ইসরায়েল সংঘাত: প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন দীঘি এবার ইসরায়েলে লেবানন থেকে ক্ষেপণাস্ত্র হামলা রহমানিয়া হাফেজিয়া মাদরাসার ৫০ বছর পূর্তি, ‘আল মোবারক’ গ্রন্থের মোড়ক উন্মোচন গুলির ঘটনায় সালমান খানের বাড়িতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ভেদাভেদ না করে ঐক্যবদ্ধ সমর্থন চাইলেন হাজি মোশারফ

নকলায় এ্যাম্বুলেন্স চালকের হাতে স্বাস্থ্য কর্মকর্তা লাঞ্ছিত

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

নকলা (শেরপুর) : রোগী পরিবহনের জন্য সরকারের নির্ধারিত ফি জনসম্মুখে টানানোর কারণে এ্যাম্বুলেন্স চালকের হাতে লাঞ্ছিত হয়েছেন শেরপুরের নকলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ রবিউল করিম। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, নকলা উপজেলা থেকে ময়মনসিংহ রোগী পরিবহণের ক্ষেত্রে সরকার নির্ধারিত ফি এক হাজার ১১০ টাকা। কিন্তু এ্যাম্বুলন্স চালক হীরা রোগীর স্বজনদের জিম্মি করে ২ হাজার বা তারও বেশি টাকা নিয়ে থাকে। ফলে বিভিন্ন সময় রোগী ও তার স্বজনেরা ভোগান্তির শিকার হয়। এমতাবস্থায় বুধবার সদ্য বদলি হওয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রবিউল করিম সরকার নির্ধারিত এ্যাম্বুলেন্স ফি হাসপাতালে টানিয়ে দেন। এতে এ্যাম্বুলেন্স চালক ওই কর্মকর্তার উপর ক্ষিপ্ত হয়। একপর্যায়ে বৃহস্পতিবার সকালে সে ডা. রবিউল করিমকে লাঞ্ছিত করে।
লাঞ্ছনার শিকার চিকিৎসক রবিউল করিম জানান, এ্যাম্বুলেন্স চালক হীরা বুধবার থেকে তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল। বৃহস্পতিবর সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালে দায়িত্ব পালন করার সময় সে তাকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করে।
এ ব্যাপারে শেরপুরের সিভিল সার্জন ডাক্তার আনোয়ারুর রউফ বলেন, অভিযোগ পাওয়ার পরপরই এ্যাম্বুলেন্স চালককে শোকজ করা হয়েছে। একইসঙ্গে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দিতে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সদ্য যোগদানকৃত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তাফাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!