1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৪৭ অপরাহ্ন

নালিতাবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদে জাহাঙ্গীরকে সমর্থনের ইঙ্গিত দিল জাসদ

  • আপডেট টাইম :: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে জোটের সমর্থন ব্যতীত আ’লীগ যেনতেন প্রার্থী মনোনীত করলে ১৪ দলের শরীক দল হিসেবে নৌকার পক্ষে কাজ করবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন জাসদ নালিতাবাড়ী’র নেতৃবৃন্দ। একইসঙ্গে নিজেদের প্রার্থী না দিয়ে প্রয়োজনে যুবলীগ নেতা হাজী জাহাঙ্গীর আলমকে সমর্থনের স্পষ্ট ইঙ্গিতও দিয়েছে দলটি।
শনিবার (৩১ অক্টোবর) দুপুরে জাসদের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে তারাগঞ্জ দক্ষিণ বাজার নকলা সিএনজি স্টেশন এলাকায় দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় এমন সিদ্ধান্ত জানান দলটির নেতৃবৃন্দ।
শহর জাসদ সভাপতি আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে জেলা জাসদের সহ-সভাপতি এবং নকলা ও নালিতাবাড়ী’র সমন্বয়ক সাংবাদিক লাল মো. শাহজাহান কিবরিয়া আরও বলেন, আমরা জাসদ থেকে মেয়র হিসেবে মনোনীত করেছি আমির হোসনে আমুকে। আওয়ামী লীগ মনোনয়ন প্রদানের ক্ষেত্রে জাসদকে ১৪ দলের শরীক হিসেবে মূল্যায়ন না করে কাঙ্খিত ও পছন্দনীয় প্রার্থীকে মনোনয়ন না দিলে আমাদের প্রার্থী থাকবে। তবে তিনি তাদের পছন্দনীয় প্রার্থী না দিয়ে হাজী জাহাঙ্গীর আলমকে মনোনয়ন দিলে জাসদ জাহাঙ্গীরের পক্ষে কাজ করবে বলে সাফ জানিয়ে দেন। অন্যথায় অন্য কোন প্রার্থীর পক্ষে কাজ করবে না বলেও দলের পক্ষে জানান তিনি।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জাসদ মনোনীত মেয়র প্রার্থী জাসদ নালিতাবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, রামচন্দ্রকুড়া-মন্ডলিয়াপাড়া ইউনিয়নে জাসদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মুন্সী মোঃ মোস্তফা মিয়া, জাসদ নেতা রফিকুল ইসলাম, জাতীয় শ্রমিক জোটের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম। সভা পরিচালনা করেন শহর জাসদের সাধারণ সম্পাদক আজিনুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!