1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

দুইশতম ম্যাচ রাঙিয়ে ম্যানইউকে জয়ে ফেরালেন রাশফোর্ড

  • আপডেট টাইম :: রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

স্পোর্টস ডেস্ক : বছর শুরু হলেও জয়ের দেখা মিলছিলো না ম্যানচেস্টার ইউনাইটেডের। টানা তিন ম্যাচে জয়হীন থাকা রেড ডেভিলরা অবশেষে জয় পেলো। ম্যানইউয়ের জার্সিতে নরউইচ সিটির বিপক্ষে দুইশতম ম্যাচ খেলতে নামেন মার্কাস রাশফোর্ড। এই ইংলিশ ফুটবলারের জোড়া গোলে নরউইচ সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিলো ম্যানইউ।

বছরের প্রথম ম্যাচে আর্সেনালের বিপক্ষে প্রিমিয়ার লিগে হার দিয়ে শুরু ম্যানইউয়ের। এরপরে উলভারহ্যাম্পটনের সঙ্গে এফএ কাপের ম্যাচে ড্র করে দলটি। আর শেষ ম্যাচে লিগ কাপে ম্যানচেস্টার ডার্বিতে সিটির কাছে হারে তারা। অবশেষে জয়ের ধারায় ফিরলো দলটি।

তৃতীয় বয়োকনিষ্ঠ ফুটবলার হিসেবে ম্যানইউয়ের জার্সিতে ২০০তম ম্যাচ খেলতে নামেন রাশফোর্ড। মাত্র ২২ বছর ২ মাস বয়সে এ মাইলফলক স্পর্শ করেন ইংলিশ ফরোয়ার্ড। এর আগে তৃতীয় স্থানে ছিলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো (২২ বছর ৮ মাস)। রেড ডেভিলদের পক্ষে গোলের শুরু করেন রাশফোর্ড।

২৭তম মিনিটে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ৫২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রাশফোর্ডই। এ নিয়ে চলতি মৌসুমে ১৯ গোল করলেন এ ইংলিশ ফরোয়ার্ড। তার সামনে ২০ গোল নিয়ে শীর্ষে আছেন স্বদেশি রাহিম স্টারর্লি। ৫৪তম মিনিটে ফরাসি স্ট্রাইকার অ্যান্থনি মার্শিয়ালের গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় রেড ডেভিলরা। আর ৭৬তম মিনিটে গোল করে রেড ডেভিলদের ৪-০ গোলের জয় নিশ্চিত করেন টিনেজ তারকা ম্যাসন গ্রিনউড।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com