1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময় বান্দরবানে কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে এক নারীসহ আরও ৭জন কারাগারে নান্দাইলে খুন করে উল্লাস খুনিদের, লাশ আনার জন্য পরিবারকে বার্তা ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক : অপু বিশ্বাস কাতারের সঙ্গে বাংলাদেশের ৫ চুক্তি ও ৫ এমওইউ আরও কর্মী নিতে কাতারের আমিরের প্রতি রাষ্ট্রপতির আহ্বান যুক্তরাষ্ট্র থেকে পার্সেলে উচ্চমূল্যের মাদক আসছে দেশে

মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তার বিরুদ্ধে সরকারী গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহারের অভিযোগ

  • আপডেট টাইম :: শনিবার, ৭ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস সাথীর বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যক্তিগত ব্যবহারের অভিযোগ ওঠেছে।
জানা গেছে, শেরপুরের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার জান্নাতুল ফেরদৌস সাথী বর্তমানে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করে সেখানে কর্মরত আছেন। মুক্তাগাছায় যোগদানের পর স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা হিসেবে সেখানে তাকে সরকারী কাজে ব্যবহারের জন্য কালো রঙের উন্নতমানের একটি গাড়ি দেওয়া হয়। নিয়ম রয়েছে, সরকারী কাজ ব্যতীত উপজেলার বাইরে ওই গাড়ি নিয়ে যেতে হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি এবং সঙ্গত কারণ থাকতে হবে। অথচ চিকিৎসক জান্নাতুল ফেরদৌস সাথী ও তার স্বামী চিকিৎসক ইমরান হোসেন প্রতি শুক্রবার মুক্তাগাছা উপজেলা থেকে সরকারী গাড়ি ব্যবহার করে নকলা শহরে আসেন প্রাইভেট চেম্বারে রোগী দেখতে। এছাড়াও তাদের বাড়ি নকলায় হওয়ার সুবাদে বাড়ি আসার কাজেও সরকারী গাড়িটি তারা ব্যবহার করে থাকেন। এতে করে সরকারের জ্বালানি খরচ যেমনি বেশি লাগছে তেমনি সরকারের নীতিমালা লঙ্ঘন হচ্ছে।
গাড়ি চালক জিয়াউল হক বিষয়টি স্বীকার করে জানায়, স্যার প্রতি শুক্রবারে এখানে (নকলায়) চেম্বার করেন। আমি গাড়ি চালক, তাই স্যার আমাকে যেখানে যেতে বলেন আমি সেখানে যাই।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে কোন মতামত না দিয়ে চিকিৎসক জান্নাতুল ফেরদৌস সাথী ও তার স্বামী চিকিৎসক ইমরান হোসেন তড়িঘড়ি করে চেম্বার ছেড়ে গাড়ি নিয়ে চলে যান।
এ বিষয়ে শেরপুরের সিভিল সার্জন চিকিৎসক মো. আনওয়ারুর রউফ জানান, ওই চিকিৎসক সরকারী গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করতে পারেন না। আমি বিষয়টি নিয়ে ময়মনসিংহ সিভিল সার্জনের কাছে রিপোর্ট করব।
সরকারী যে কোনো যানবাহন ব্যক্তিগত কাজে ব্যবহারে সম্পূর্ণ নিষেধাজ্ঞা রয়েছে জানিয়ে ময়মনসিংহের সিভিল সার্জন জানান, চাইলেই তারা ব্যক্তিগত কাজে সরকারী গাড়ি ব্যবহার করতে পারবেন না। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!