1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

মোস্তাফিজের সঙ্গে প্রতিযোগিতা উপভোগ করছেন শরীফুল

  • আপডেট টাইম :: শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক : গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে বল হাতে দারুণ সময় কাটাচ্ছেন দুই বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলাম।

টি-টোয়েন্টি ক্রিকেটে বরাবরই মোস্তাফিজ বেশ কার্যকরী। এবারও রয়েছেন ছন্দে। যুব বিশ্বকাপজয়ী পেসার শরীফুলও দেখাচ্ছেন নিজের কারিশমা। বৈচিত্র্যপূর্ণ বোলিংয়ে বড় মঞ্চে নিজেকে মেলে ধরছেন।

শনিবার মিরপুরে অনুশীলন শেষে শরীফুল বলেন, ‘মোস্তাফিজ ভাইয়ের সঙ্গে বল করে খুব উপভোগ করছি। সবসময় প্রতি ওভারে যাওয়ার আগে ভালো পরামর্শ দিয়ে থাকেন। আবার ম্যাচ শেষেও ম্যাচ পরিস্থিতি অনুযায়ী কিভাবে বল করতে পারি সেটা নিয়েও কথা হয়। উনার সঙ্গে বল করতে এবং বোলিং নিয়ে কথা বলতে খুব মজা লাগে। আবার দুইজনের মধ্যে ভালো একটি প্রতিযোগিতা চলছে সেটাও উপভোগ করছি।’

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে উড়ছে চট্টগ্রাম। ৪ ম্যাচের ৪টিই জিতেছে তারা। ব্যাটসম্যানদের ধারাবাহিকতার পাশাপাশি বোলিংয়ে নৈপুণ্য দেখাচ্ছেন পেসাররা। মোস্তাফিজ ১২ উইকেট নিয়ে সবচেয়ে বেশি অবদান রেখেছেন। ৭ উইকেট নিয়ে শরীফুল আছেন তারই পরে। ইকোনমি রেটে দুইজন কাছাকাছি। ৫.১৪ ইকোনমি মোস্তাফিজের। শরীফুলের ৬.৯২।

নতুন বলে শরীফুল দেখাচ্ছেন আগ্রাসন। এ পেসার জানালেন, নিয়মিত ডট বল করে পাচ্ছেন সফলতা। সামনেও একই পরিকল্পনায় এগিয়ে যেতে চান তিনি। তার ভাষ্য, ‘নতুন বলে বল করা খুব উপভোগ করছি। সঙ্গে আমার আগ্রাসন দারুণ প্রভাব রাখছে। ছোটবেলা থেকেই আমি বোলিং করে অটোমেটিক চলে যাই ব্যাটসম্যানের কাছে। বোলিংয়ে আমার পরিকল্পনা থাকে ডট বল করা। সেই কাজটা করে আমি সফলতা পাচ্ছি।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!