1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ‘আমাদের আইন’ পোড়াগাঁও ইউনিয়ন কমিটি ঘোষণা

  • আপডেট টাইম :: সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’ এর নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়ন শাখা গঠন করা হয়েছে। বাংলার কাগজ স্টাফ রিপোর্টার রবিউল ইসলামকে সভাপতি, মোস্তফা কামালকে সাধারণ সম্পাদক ও শাহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এদিন নতুন কমিটি গঠন উপলক্ষে পশ্চিম সমশ্চুরা উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপণ করা হয়।
‘আমাদের আইন’ উপজেলা শাখার সভাপতি এমএ কাশেম এবং সাধারণ সম্পাদক এমএ হান্নান উপস্থিত থেকে এ কমিটি ঘোষণা করেন। কমিটির অন্যরা হলেন- কামরুল ইসলাম, খোকন মিয়া, ফারুক হোসেন, মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম, রাসেল মিয়া, রুবেল হক, উজ্জল মিয়া, দেলোয়ার হোসেন, তাইজ উদ্দিন, শহিদুল ইসলাম, আরিফ হোসেন, ইউসুফ আলী, সাগর আলী, জাহাঙ্গীর মিয়া, মাহদীন নাহার ও পুর্নিমা আক্তার।
কমিটি ঘোষনাকালে বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, ‘আমাদের আইন’ এর যুগ্মসাধারণ সম্পাদক এহতেশামুল হক লিটন, সহ-সাধারণ সম্পাদক ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক এসএম ইলিয়াস উদ্দিন, সদস্য নুরুল আমিন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজগর আলী, অবসরপ্রাপ্ত সেনা সদস্য ইদ্রিস আলীসহ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!