1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

শেরপুরে আদালতের আদেশ অমান্য করে প্রবাসীর জায়গা দখল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
শেরপুর : আদালতের আদেশ অমান্য করে লন্ডন প্রবাসীর জায়গা দখল করে ভবন নির্মাণ করার অভিযোগ ওঠেছে শেরপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইলিয়াছ উদ্দিনের পুত্র আব্দুর রউফের বিরুদ্ধে।
এর প্রতিবাদে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লন্ডন প্রবাসী সাবেরা ইকরাম সাবুর বাবা এডভোকেট এ কিউ এম ইকরামূল হক।
তিনি বলেন, শেরপুর পৌরসভাস্থ গৃদ্দানারায়নপুর মহল্লার লন্ডন প্রবাসী সাবেরা ইকরাম সাবুর মায়ের মৃত্যুর পর তার অপরাপর ভাই বোনদের সাথে বন্টনের মাধ্যমে ১.৫ শতক ভূমী ওয়ারিস সূত্রে প্রাপ্ত হয়ে বর্তমানে ভোগদখলে রয়েছেন। আমার মেয়ে লন্ডন প্রবাসী হওয়ায় তার অনুপস্থিতি সুযোগ পেয়ে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইলিয়াছ উদ্দিনের পুত্র আব্দুর রউফ বেদখল পূর্বক বহুতল ভবন নির্মাণ কাজ শুরু করেন। আমি জানতে পেরে নির্মাণকাজ স্থলে উপস্থিত হয়ে প্রতিবাদ করি। সেটি সে তোয়াক্কা না করলে আমি শেরপুর সিনিয়র জজ আদালতে ২১৯/২০ নং মোকদ্দমা আব্দুর রউফ এর বিরুদ্ধে আনয়ন করি। পরে বহুতল ভবন নির্মাণ না করার আদেশের জন্য বিজ্ঞ আদালতে অস্থায়ী নিষেধাজ্ঞা আদেশের প্রার্থনা করলে উভয়পক্ষের উপস্থিতিতে শুনানীতে আব্দুর রউফ এর বিরুদ্ধে ভবন নির্মাণ কাজের নিষেধাজ্ঞা আদেশ প্রদান করেন। বর্তমানে সে নিষেধাজ্ঞা অমান্য করে কাজ চলমান রেখেছে।
এ ব্যাপারে অভিযুক্ত আব্দুর রউফ জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ ভূয়া। তার মেয়ের সাথে কথা হয়েছে, জমি বিক্রি করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!