1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সেই রাতে ৮৭ হাজার টাকার মদ খান পরীমনি, পার্সেল না দেওয়ায় তাণ্ডব সমর্থকদের কর্মী হয়ে বিজয় নিশ্চিত করতে হাজি মোশারফের আহবান ইতিহাদে ম্যানসিটির দুর্গ ভেঙে সেমিতে রিয়াল মাদ্রিদ ইউক্রেনের চেরনিহিভে রুশ ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ ইরান-ইসরায়েল সংঘাত: প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন দীঘি এবার ইসরায়েলে লেবানন থেকে ক্ষেপণাস্ত্র হামলা রহমানিয়া হাফেজিয়া মাদরাসার ৫০ বছর পূর্তি, ‘আল মোবারক’ গ্রন্থের মোড়ক উন্মোচন গুলির ঘটনায় সালমান খানের বাড়িতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ভেদাভেদ না করে ঐক্যবদ্ধ সমর্থন চাইলেন হাজি মোশারফ

বান্দরবান পৌর নির্বাচনে আ’লীগের প্রার্থী বর্তমান মেয়র ইসলাম বেবি

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

এন এ জাকির, বান্দরবান : আসন্ন ১৪ ফেব্রুয়ারি তৃতীয় দফা পৌরসভা নির্বাচনে বান্দরবানে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র ইসলাম বেবী।
গতকাল বুধবার (১৩জানুয়ারী) বিকালে আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির সভাপতিত্বে আয়োজিত মনোনয়ন বোর্ডের সভা শেষে নৌকা প্রতীকের মনোনীত মেয়রদের নাম ঘোষণা করা হয়। পরে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত পত্রে এই তথ্য নিশ্চিত হওয়া যায়। রাতে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী তাঁর মনোনয়ন লাভের বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, বান্দরবান পৌর সভার বর্তমান মেয়র ইসলাম বেবীসহ মোট ৩ জনের নাম কেন্দ্রে পাঠায় জেলা আওয়ামী লীগ। অবশেষে জল্পনা-কল্পনার অবসান শেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড যাচাই-বাছাই শেষে বর্তমান মেয়র ইসলাম বেবীকে দ্বিতীয় বারের মত মেয়র হিসেবে দলীয় মনোনয়ন দেয়া হয়। মনোয়ন দেয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা জানায়।
এদিকে আগামী শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে লামা পৌর নির্বাচন। এতে মেয়র পদে প্রতিদন্ধিতা করছে আওয়ামী লীগের জহিরুল ইসলাম বিএনপি প্রার্থী মো: শাহিন আলম এবং জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহিদুল ইসলাম। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে-৯ জন এবং সাধারণ কাউন্সিলর পদে-২৬ জন প্রার্থী। তবে মেয়র পদে ৩ জন প্রার্থী হলেও আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর মধ্যে চূড়ান্ত লড়াই হবে বলে জানান স্থানীয়রা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!