1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে বালু মহাল বন্ধসহ তিন প্রস্তাবনায় প্রশাসনের ইতিবাচক সাড়া

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ী উপজেলার প্রধান দুই নদী ভোগাই ও চেল্লাখালীতে পর্যাপ্ত বালু না থাকায় পরবর্তী সময়ে বালু মহাল ইজারা না দিয়ে বন্ধের সুপারিশসহ তিন প্রস্তাবনায় ইতিবাচক সাড়া দিয়েছেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রশাসন।
শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে মুজিববর্ষে ‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ এ প্রতিপাদ্যে ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর প্রদান উপলক্ষে গণমাধ্যমকর্মীদের নিয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে এ বিষয়ে ইতিবাচক সাড়া দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম।
বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত ওই কনফারেন্সে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সামেদুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, সিনিয়র সাংবাদিক বিপ্লব দে কেটু, আব্দুল মান্নান সোহেল, আল-হেলালসহ অন্যান্য গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় আগামীকাল শনিবার সকালে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমিসহ ঘর প্রদান অনুষ্ঠান উদ্বোধনের বিষয়ে আলোচনা হয়। নির্ধারিত আলোচনা শেষে বাংলার কাগজ সম্পাদক ও প্রকাশক মনিরুল ইসলাম মনির ভূমিহীন পরিবারের সন্তান ঢাবি শিক্ষার্থী রাসেলকে জমিসহ সরকারী ঘর বরাদ্দের সুপারিশ করলে ইউএনও তাৎক্ষণিক সম্মতি প্রকাশ করেন। এসময় অন্যান্য গণমাধ্যমকর্মীরাও বিষয়টিতে সুপারিশ ও প্রশাসনের প্রতি সন্তোষ প্রকাশ করেন।
এরপর ভোগাই ও চেল্লাখালী নদীর বালু মহাল পরবর্তী বছর থেকে ইজারা না দেওয়ার সুপারিশ এবং বাঘবেড় ইউনিয়নে খননকৃত জিঞ্জিরাম খালের উদ্বৃত্ত মাটি নালিতাবাড়ী হাসপাতালের নিচু জমি ভরাট করে জলাবদ্ধতা দূরীকরণের সুপারিশ করলে ইউএনও দুটি প্রস্তাবই ইতিবাচক হিসেবে গ্রহণ করে উদ্যোগের কথা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!