1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

কলাপাড়ায় মহিলা ইউপি সদস্যের বাসায় গভীর রাতে মুখোশধারীদের হামলা-লুট

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মী করে মহিলা ইউপি সদস্যের বাড়িতে ঢুকে নগদ টাকা স্বর্ণালংকার নিয়ে গেছে একদল মুখোশধারী দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বালিয়াতলী ইউনিয়নের নয়াপাড়া গ্রামে মর্জিনা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় তার স্বামী স্কুল শিক্ষক এসএম কামাল উদ্দিনকে বেধরক মারধর করে। এছাড়া ঘরে আলমিরাসহ মালামাল তছনছ করে ফেলে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয় ও ইউপি সদস্য মর্জিনা বেগম জানান, তিনি একটি শালিস বৈঠক শেষে বাড়িতে ফেরার পর পরিবারের সকলকে নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এরপর রাত ২টার দিকে দুর্বৃত্তরা তার ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ফেলে। তার বাড়িতে থাকা নগদ ৪৫ হাজার টাকা, অন্তত সাড়ে তিন ভরি ওজনের স্বর্ণালংকার, একটি এলএডি টেলিভিশন এবং ২টি মোবাইল সেট নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন বলে তিনি জানান।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!