1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন

শরণখোলায় সুন্দরবনের ১৯টি হরিণের চামড়াসহ আটক ২

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট: বাগেরহাটের শরণখোলা উপজেলায় ঘরের পাটাতন থেকেবিশ্ব ঐতিহ্য সুন্দরবনের ১৯টি হরিণের চামড়াসহ জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) দুই পাচারকারীকে আটক করেছে ।
শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে বাগেরহাট জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায় এ তথ্য জানান। এ সময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ ও মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
আটক দু’জন হলেন- শরণখোলার রাজৈর গ্রামের মো. মতিন হাওলার ওরফে মতি কাজীর ছেলে ইলিয়াস হাওলাদার (৩৫) ও বাগেরহাট সদর উপজেলার ভদ্রপাড়া গ্রামের মো. মোশারেফ শেখের ছেলে মনিরুল ইসলাম শেখ (৪৮)। এদের মধ্যে মনিরুল বর্তমানে শরণখোলার রায়েন্দা বাসস্টান্ড এলাকায় বসবাস করেন। তার বাসার পাটাতন থেকে চামড়াগুলো জব্দ করা হয়।
এসপি পঙ্কজ চন্দ্র রায় জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২২ জানুয়ারি) দিনগত রাত পৌনে ২টার দিকে শরণখোলার রায়েন্দা বাসস্টান্ড সংলগ্ন মনিরুল ঘরে অভিযান চালানো হয়। সে সময় ঘরটির পাটাতন থেকে ১৯টি হরিণের চামড়া জব্দ করাসহ মনিরুল ও ইলিয়াসকে আটক করা হয়।
এছাড়া সে সময় অজ্ঞাতনামা আরও কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হন। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!