1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

শ্রীবরদীতে ভূমিহীন ও গৃহহীন ২৫ পরিবারের নিকট জমি ও ঘর প্রদান

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

শ্রীবরদী (শেরপুর) : মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় শেরপুরের শ্রীবরদীতে ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আনুষ্ঠানিকভাবে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টায় সারাদেশে একযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান কর্মসূচী শুভ উদ্বোধন ঘোষণা করেন।
এ উপলক্ষে সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। সহকারি কমিশনার (ভূমি) মনজুর আহসানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, কাকিলাকুড়া ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ প্রমুখ।
এসময় উপজেলা বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী, ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
পরে প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান সমাপ্তির পর জমির দলিল ও ঘরের চাবি আনুষ্ঠানিকভাবে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১ লাখ ৭১ হাজার টাকা ব্যায়ে ২ শতাংশ খাস জমিতে দুই কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর বারান্দা, রান্নাঘর ও টয়লেট সহ ঘর নির্মাণ করা হয়েছে। সঠিক সময়ের মধ্যে নির্মাণ শেষ করে তালিকাভূক্ত গৃহহীন ও ভূমিহীনদের এসব ঘর ও জমির দলিল বুঝিয়ে দেওয়া হয়েছে। এছাড়া নতুন করে ২৫টি ঘরের কাজ চলমান রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!