1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার জমিসহ পাকা বাড়ি পেল নালিতাবাড়ীর ৬৩ পরিবার

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

নালিতাবাড়ী (শেরপুর) : ‘‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় মুজিব শতবর্ষ উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ভূমি ও গৃহহীন ৬৩টি পরিবারের মাঝে জমিসহ নতুন ঘর উপহার দেওয়া হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) সকালে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে ঘরপ্রদান অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করেন। এসময় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে উপজেলার ১২ ইউনিয়নে ৬৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে খাসভূমি বন্দোবস্তের দলিল ও চাবি হস্তান্তর করা হয়।
এসময় নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি সঞ্চিতা বিশ্বাস, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমদ বাদল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম জানান, উপজেলার ৬৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এক লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুটি বেডরুম, একটি করে বাথরুম, রান্নাঘর ও বারান্দাসহ দুর্যোগ সহনীয় বাসগৃহ প্রদান করা হয়েছে। একই সাথে দুই শতাংশ খাস জমি ওই পরিবারের মাঝে বন্দোবস্ত প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!