1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ উপজেলা নির্বাচন : সারা দেশে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন যেসব শর্তে পদত্যাগের হুমকি দিলেন ইসরায়েলি মন্ত্রী

গওহর খান নিষিদ্ধ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : নিষিদ্ধ হলেন বলিউড অভিনেত্রী গওহর খান। করোনা বিধি লঙ্ঘনের অভিযোগে এ অভিনেত্রীকে ২ মাসের জন্য নিষিদ্ধ করেছে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা এমপ্লইজ (এফডাব্লিউআইই)।

এক বিজ্ঞপ্তিতে সংগঠনটি জানিয়েছে, করোনা আক্রান্ত হওয়ার পরও শুটিংয়ে অংশ নিয়ে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন গওহর খান। তার সঙ্গে শুটিং করা ক্রু সদস্যদের জীবন নিয়ে ছিনিমিনি খেলেছেন। বিষয়টি একেবারেই সহ্য করা হবে না। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ফেডারেশনের সমস্ত সদস্যদের গওহর খানের সঙ্গে কোনো কাজ না করার নির্দেশ দেওয়া হলো।

এদিকে গওহর খানের দাবি, করোনার রিপোর্ট নেগেটিভ আসার পরই শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ অভিনেত্রী লিখেছেন, সত্যের জয় সবসময় হয়।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরও শুটিংয়ে অংশ নেওয়ার অভিযোগে এ অভিনেত্রীর বিরুদ্ধে বৃহন্মুম্বাই পৌরসভার পক্ষ থেকে মামলা দায়ের করে বিএমসি।

সোমবার (১৫ মার্চ) সকালে এক টুইটে বিএমএস জানিয়েছে, শহরের নিরাপত্তার জন্য কোনোরকম আপোষ নয়। এক বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কারণ, তিনি করোনায় আক্রান্ত হওয়ার পরও নিয়ম মেনে চলেননি। নিয়ম সবার জন্যই সমান। সমস্ত নিয়ম মেনে এই ভাইরাসের বিরুদ্ধে একজোট হয়ে লড়ার অনুরোধ করছি।

অন্যদিকে ওসিয়াড়া পুলিশের ডিসিপি এস চৈতন্য জানান, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯, ২৭০ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা আইনের ৫১ বি ধারা অনুযায়ী গওহরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিএমসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!