1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময় বান্দরবানে কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে এক নারীসহ আরও ৭জন কারাগারে নান্দাইলে খুন করে উল্লাস খুনিদের, লাশ আনার জন্য পরিবারকে বার্তা ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক : অপু বিশ্বাস কাতারের সঙ্গে বাংলাদেশের ৫ চুক্তি ও ৫ এমওইউ আরও কর্মী নিতে কাতারের আমিরের প্রতি রাষ্ট্রপতির আহ্বান যুক্তরাষ্ট্র থেকে পার্সেলে উচ্চমূল্যের মাদক আসছে দেশে বান্দরবানে কুকি-চিনের সদস্য নিহত

বান্দরবানে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

  • আপডেট টাইম :: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

এন এ জাকির, বান্দরবান : বান্দরবানে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরোধী বিভিন্ন প্রচার প্রচারণা চালানোর অপরাধে মো. জিহাদ (৩০) নামে এক যুবককে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) সকালে শহরের স্টেডিয়াম এলাকার নিজ বাসা হতে তাকে গ্রেফতার করে বান্দরবান সদর থানা পুলিশ। সে জিয়া সাইবার ফোর্স বান্দরবান জেলার সদস্য সচিব বলে জানা গেছে।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত যুবক জিহাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজ আইডি থেকে রাষ্ট্রবিরোধী বিভিন্ন প্রচার প্রচারণা চালিয়ে আসছিল। তার আইডি থেকে সে ব্যাংক খোলা, হাজার হাজার শ্রমিক দিয়ে কলকারখানা খোলা, মসজিদের বেলায় ২০ জন বাদে মসজিদে তালা এটার নামই লকডাউন, মাফিয়ারা দেশটাকে ছিঁড়ে খাচ্ছে প্রতিনিয়ত, লকডাউনের নামে বিষাক্ত হয়ে উঠেছে ক্ষুধার্থ মানুষের আর্ত্মনাদ, মাফিয়া বাহিনী শুধু দেশ ধ্বংসের স্বপ্নে মগ্ন, তারা ভুল করেও জনগণের কল্যানে স্বপ্ন দেখতে পারে না, লকডাউনের নামে রমজান মাসে আলেমদের গ্রেফতার কি বার্তা বহন করছে বাংলাদেশে এসব পোস্ট করে আসছিল।
এছাড়াও জিহাদ ইচ্ছাকৃতভাবে রাষ্ট্রের সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করার বা বিভ্রান্তি ছড়ানোর উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে খাবার দাও, নইলে মানচিত্র ছিড়ে খাব, রাজনৈতিক লকডাউন অভিশাপ খেটে খাওয়া মানুষের উপর চাপিয়ে দেওয়া ভাল কিছু বয়ে আনবে না, ক্ষুদার যন্ত্রণার কাছে লকডাউন ফকডাউন তুচ্ছসহ বিভিন্ন প্রচার মূলক পোস্ট তার আইডি থেকে আপলোড করে। যার ফলে আইনশৃঙ্খলা পরিস্থিস্তি অবনতি ঘটার উপক্রম হয় তাই তাকে গ্রেফতার করা হয়েছে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী জানান, রাষ্ট্রবিরোধী বিভিন্ন প্রচার প্রচারণা চালানোর অপরাধে জিহাদ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(২)/৩১(২) ধারার অপরাধে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!