1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

শ্রীবরদীতে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে মানববন্ধন

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : দুদকের হাতে ঘুষের টাকাসহ গ্রেফতারকৃত সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূইয়া জামিনে এসে পুনরায় অফিসে যোগদান ও আগের ন্যায় ঘুষ চাওয়ার প্রতিবাদে শ্রীবরদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সাব-রেজিস্ট্রী অফিসের দলিল লেখক ও এলাকাবাসীর আয়োজনে রবিবার দুপুরে সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন চাউলহাটি রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
শ্রীবরদী দলিল লেখক সমিতির সভাপতি এন.এম বদরুজ্জামান সবুজের সভাপতিত্বে অনুুষ্ঠিত মানব বন্ধনে বক্তব্য রাখেন- দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাবেক সভাপতি আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, দলিল লেখক হাবিবুর রহমান কালু, আবুল তালেব প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূইয়া ইতিপূর্বেও এই অফিসে ব্যাপক ঘুষ বাণিজ্য করেছেন। জামিনে এসে আগের ন্যায় আবারও ঘুষ দাবী করছেন। ফলে আমরা দলিল লেখকরা কর্মবিরতি পালন করে আসছি এবং মানববন্ধন করছি। আমরা এই দুর্নীতিবাজ ও ঘুষখোর সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবী করছি। অন্যথায় আমরা কোন দলির রেজিস্ট্রি করাব না।
উল্লেখ্য, সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়া গত ৪ ডিসেম্বর ৯৫ হাজার ৫শ ঘুষের টাকাসহ দুদকের হাতে ধরা পড়ে। এরপর ১৯ জানুয়ারী জামিনে ছাড়া পেয়ে ২০ জানুয়ারী শ্রীবরদী সাব-রেজিস্ট্রি অফিসে যোগদান করেন।

– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com