1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

কলকাতাকে উড়িয়ে দিলো মোস্তাফিজদের রাজস্থান

  • আপডেট টাইম :: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

স্পোর্টস ডেস্ক : দুর্দান্ত বোলিংয়ের পর দারুণ ব্যাটিংয়ে কলকাতা নাইট রাইডার্সকে উড়িয়ে দিয়েছে মোস্তাফিজদের রাজস্থান রয়্যালস। নিজেদের পঞ্চম ম্যাচে কলকাতাকে ৬ উইকেটে উড়িয়ে দ্বিতীয় জয় তুলে নিয়েছে রাজস্থান।

শনিবার (২৪ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হয়। রাজস্থানের আঁটোসাটো বোলিংয়ে মাত্র ১৩৪ রানের লক্ষ্য দিতে পেরেছে সাকিব আল হাসানবিহীন কলকাতা।

এই ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে ৯ উইকেট হারিতয়ে ১৩৩ রান নেয় কলকাতা । টার্গেটে খেলতে নেমে অধিনায়ক সাঞ্জু স্যামসনের ধীরস্থির ব্যাটিংয়ে ৪ উইকেটে লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান।

লক্ষ্য বেশি ছিল না। রান তাড়ারও কোনো বাঁধাধরা ছিল না রাজস্থানের সামনে। টার্গেটে খেলতে নেমে শুরুতেই ফেরেন জস বাটলার। তার ব্যাট থেকে আসে ৭ বলে ৯ রান। মানান ভোরার বিপরীতে খেলতে নামা যশস্বী জয়সওয়াল ১৭ বলে ২২ রান করে ফেরেন সাজঘরে।

কলকাতার হয়ে সর্বোচ ২টি উইকেট নেন বরুণ চক্রবর্তী। ১টি করে উইকেট নেন শিভাম মাবি ও প্রসিদ্ধ কৃষ্ণা

এর আগে তৃতীয় ওভারের দ্বিতীয় বলে ক্রিজে থিতু হওয়া রাহুল ত্রিপাঠিকে সাজঘরে ফেরান মোস্তাফিজ। চার ওভার বোলিং করে মাত্র ২৩ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। তার প্রথম ও শেষ ওভারে দুটি ক্যাচও উঠেছেল। কিন্তু ফিল্ডাররা একটু দূরে থাকায় ক্যাচ ধরতে পারেননি।

কলকাতার শুরুটা ছিল ধীরগতির। ইনিংসের ষষ্ঠ ওভারে দলীয় ২৪ রানে শুভমান গিল রানআউট হলে ভাঙে জুটি। শুভমান ১১ রান করেন। ০ রানে রানআউট হয়ে ফেরেন কলকাতার অধিনায়ক মরগ্যান।

সর্বোচ্চ ২৬ বলে ৩৬ রান করেন রাহুল ত্রিপাঠি। এ ছাড়া দীনেশ কার্তিক ২৪ বলে২৫ ও ৬ বলে ১০ রান করেন প্যাট কামিন্স। ৭ বলে আসে আন্দ্রে রাসেলের ব্যাট থেকে।

কলকাতার হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছেন ক্রিস মরিস। তিনি ৪ ওভারে ২৩ রান দিয়ে এই উইকেটগুলো নেন। মোস্তাফিজ ছাড়া একটি করে উইকেট নেন চেতন সাকারিয়া  ও জয়দেব উনাদকাট।

কলকাতার হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছেন ক্রিস মরিস। তিনি ৪ ওভারে ২৩ রান দিয়ে এই উইকেটগুলো নেন। মোস্তাফিজ ছাড়া একটি করে উইকেট নেন চেতন সাকারিয়া  ও জয়দেব উনাদকাট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!