1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে জমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন তারেক রহমানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার গণঅভ্যুত্থান জাদুঘরে তুলে ধরা হবে ১৬ বছরের নির্যাতনের চিত্র: তথ্য উপদেষ্টা শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় : বিচারক জাতীয় সংগীত ইস্যু: বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তীকালীন সরকার জাতীয় মসজিদের খতিব মাওলানা রুহুল আমিনের খোঁজ মিলল গোপালগঞ্জে হুমকির মুখে বিশ্ব ব্যবস্থা, সতর্কবার্তা ব্রিটিশ-মার্কিন গোয়েন্দাপ্রধানদের পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত সব ইসলামী দল নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট তৈরির চেষ্টা

৮৩ যাত্রী নিয়ে আফগানিস্তানে ভেঙে পড়ল বিমান

  • আপডেট টাইম :: সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক : ৮৩ জন যাত্রীসহ আফগানিস্তানের গজনিতে একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়েছে।

আরিয়ানা এয়ারলাইন্সের ৩৫৮ নম্বর বিমানটি সোমবার আফগানিস্তানের দক্ষিণ প্রান্ত থেকে কাবুলের দিকে যাচ্ছিল।

বিবিসি জানায়, দক্ষিণ পশ্চিম কাবুল প্রদেশের গজনি জেলার দেহ ইয়াক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রযুক্তিগত কারণে বিমানটি বিধ্বস্ত হয়। পরে বিমানটিতে আগুন ধরে যায়। স্থানীয় সংবাদ মাধ্যমগুলোতে দাবি করা হয়, বিমানটি আরিয়ানা এয়ারলাইন্সের। তবে কর্তৃপক্ষ তাৎক্ষণিক বিষয়টি অস্বীকার করেছে।

আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমে বলা হয়েছে, কাবুলের উদ্দেশে যাত্রা করার জন্য উড্ডয়নের পর স্থানীয় সময় দুপুর সোয়া ১টায় রাজধানী থেকে দক্ষিণ-উত্তরের একটি পাহাড়ি এলাকায় বিধ্বস্ত হয়। বিমানটির মালিকানা আরিয়ানা আফগান নামক একটি সরকারি বিমান পরিবহন কোম্পানির।

ডেইলি মিররের এক প্রতিবেদনে বলা হয়, বিমানটি বিধ্বস্ত হওয়ার পর এখনো ঘটনাস্থলের সর্বশেষ অবস্থা জানা যায়নি। কতজন হতাহত হয়েছেন তাও নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com