1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

সোনাইমুড়ীতে বিকেলে গ্রেফতার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

  • আপডেট টাইম :: রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯

নোয়াখালী : নোয়াখালীর সোনাইমুড়ীতে গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রতন মিয়া (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত রতন মিয়া সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের মাহতাবপুর গ্রামের রহমত উল্যার ছেলে।

পুলিশ বলছে- রতন মিয়ার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ১৩টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশি অস্ত্র, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি কার্তুজের খোসা, ৩১ পিচ ইয়াবা উদ্ধার করা করেছে।

সোনাইমুড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, ১৩ মামলার আসামি রতন মিয়াকে শনিবার বিকেলে পুলিশ গ্রেফতার করে। পরে তাকে নিয়ে রাতে অস্ত্র ও মাদক উদ্ধারে পার্শ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের ভূঁইয়া বাড়ির পাশে খালপাড় এলাকায় গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা ৪৬ রাউন্ড গুলি ছোড়ে।

এ সময় রতন মিয়া গুলিবিদ্ধ হয়। তাকে গুরুতর আহত অবস্থায় রাতে নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু। বন্দুকযুদ্ধ চলাকালে পুলিশের তিন সদস্য এসআই নাজমুল, এসআই উজ্জ্বল ও কনস্টেবল জসিম আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পাইপ গান, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি খোসা ও ৩১ পিস ইয়াবা উদ্ধার করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!