1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

নকলায় পুলিশী অভিযানে ২৮জন গ্রেফতার

  • আপডেট টাইম :: সোমবার, ১৪ জুন, ২০২১

শেরপুরের নকলা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত, নিয়মিত মামলা ও জুয়াড়ীসহ ২৮জনকে গ্রেফতার করেন। রোববার(১৩ জুন) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন, কবুতরমারী এলাকার সুমন মিয়া, আ: রশিদ, হাবি মিয়া, বিউটি বেগম, জবেদা বেগম, তেনু আলী, চিথলিয়া এলাকার আতিক মিয়া, কেনু মিয়া, পেলাদেশী এলাকার সজিব মিয়া, বাদাগৈড় এলাকার কাঞ্চন মিয়া, দক্ষিন নকলা এলকার আয়নল হক, ছামিদুল হক, লুৎফর আলী, মর্তুজ আলী, শুক্কুর আলী, চরকামানিপাড় এলাকার রহুল আমীন, নূরল ইসলাম, মোশারফ, চকপাঠাকাটা’র রফিকুল ইসলাম, গড়েরগাও এলাকার মনির মিয়া, কাউছার মিয়া, মোক্তার আলী, মুর্শিদা বেগম, চরকৈয়ার করিমন নেছা, নান্ডু মিয়া, চরভাবনা এলাকার আ: রহিম, সাইলামপুর এলাকার মাহবুব ও ময়মনসিংহের ফুলপুর উপজেলার চরগোয়াডাঙ্গার জুলহাস মিয়া।

 

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান জানান, বোববার রাতে রাত্রীকালীন ডিউটির সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত, নিয়মিত মামলা ও জুয়াড়ীসহ ২৮জন গ্রেফতার করছে। আজ সোমবার (১৪জুন) সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!