1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

শেরপুর থানায় ডিজিটাল কিউ মেশিনের যাত্রা শুরু

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

শেরপুর : দেশের প্রথম থানা হিসেবে শেরপুর থানায় ডিজিটাল কিউ মেশিনের যাত্রা শুরু হয়েছে। থানায় আসা সেবাগ্রহীতারা যাতে খুব সহজেই সেবা পায় সেজন্য এ মেশিন স্থাপন করা হয়েছে। পাশাপাশি যদি কেউ সেবা না পায় সে বিষয়টিও এ মেশিন দ্বারা নিশ্চিত হবে।
৪ ফেব্রুয়ারী মঙ্গলবার দুুপুরে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম কিউ মেশিন সেবার কার্যক্রম উদ্বোধন করেন।
এ উপলক্ষে শেরপুর থানার প্রধান ফটকে “হৈমন্তী” নামে নতুন একটি পরিপাটি সেবা কর্ণার খোলা হয়েছে। সেখানে সেবাগ্রহীতাদের বসার জন্য রাখা আছে সোফা-চেয়ার-টেবিল। থানায় ঢুকেই তারা ওই কক্ষে বসবেন। এরপর ডিজিটাল কিউ মেশিনে আঙ্গুল দিয়ে চাপ দেবেন। সাথে সাথে তিনি একটি টোকেনে সিরিয়াল নম্বর পাবেন। নম্বরটি ওই রূমে স্থাপিত কম্পিউটারে উঠে যাবে। এরপর ডিউটি অফিসার জিডি অথবা মামলা গ্রহণ করে সেবাগ্রহীতাকে বিদায় দেবেন। দিনশেষে দেখা যাবে কতজন মানুষ সেবা নিতে এসেছিল। উর্দ্ধতন কর্মকর্তারা ডিউটি অফিসারের কাছ থেকে তার হিসেব নেবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর-নকলা সার্কেল) মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান ফেরদৌস অতিরিক্ত পুলিশ, সুপার সদর. ডিআইও ওয়ান মো. আবুল বাশার মিয়া, সদর থানার ওসি মো. আবদুল্লাহ আল মামুনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com