1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতকে কেন্দ্র করে ব্যবসায়ী, পুলিশ ও বিজিবি আহত

  • আপডেট টাইম :: বুধবার, ৪ আগস্ট, ২০২১

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকে কেন্দ্র করে এলাকাবাসী কর্তৃক সআইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার (৪ আগস্ট) দুপুরে উপজেলার ঝগড়ারচর বাজারে ওই ঘটনা ঘটে। এতে এক ব্যবসায়ী, দুই বিজিবি সদস্য ও দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছে বলে জানা গেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর আহতরা হলেন- ব্যবসায়ী লিটন মিয়া, বিজিবি-৩৯ ব্যাটেলিয়ান ময়মনসিংহের সদস্য রুবেল খন্দকার (৩৫) ও সবুজ (২০) এবং শ্রীবরদী থানার সহকারী উপপরিদর্শক আজহারুল হক (৩৬) ও কনস্টেবল জান্নাত (২৫)।

উপজেলা প্রশাসন, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১২টার দিকে চলমান লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন ও সানাউল মোর্শেদের নেতৃত্বে উপজেলার ঝগড়ারচর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় বাজারের কাপড় ব্যবসায়ী লিটন মিয়ার সাথে আইনৃঙ্খলা বাহিনীর সদস্যদের বাগবিত-া হয়। একপর্যায়ে বিজিবির এক সদস্য ব্যবসায়ী লিটনকে মারধর করে।
লিটনের দাবী, ভ্রাম্যমাণ আদালত চলাকালে তার দোকান বন্ধ ছিল। তিনি দোকানের সামনে মাস্ক বিক্রি করছিলেন। এ সময় বিনা কারণে বিজিবি সদস্য তাকে মারধর করেন।

এদিকে লিটনকে আহত করার সংবাদ ছড়িয়ে পড়লে এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। ইটপাটকেলের আঘাতে বিজিবি সদস্য রুবেল খন্দকার ও সবুজ এবং শ্রীবরদী থানার এএসআই আজহারুল হক ও কনস্টেবল জান্নাত আহত হন।
ঝগড়ারচর বাজার বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক আলমাছ আলী বলেন, কাপড় ব্যবসায়ী লিটনকে মারধর করার খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।

অভিযোগ অস্বীকার করে শ্রীবরদীর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে কাউকে মারধর করা হয়নি। বরং প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অত্যন্ত সহনশীল মনোভাব প্রদর্শন করেন। এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শ্রীবরদীর ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!