1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

শ্রীবরদীতে ঘুষের টাকাসহ গ্রেপ্তার সেই সাব-রেজিস্ট্রার ফের জেলহাজতে

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শ্রীবরদীতে দুদকের হাতে ঘুষের টাকাসহ গ্রেপ্তার আলোচিত সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে ফের জেলহাজতে পাঠানো হয়েছে।
সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন আব্দুর রহমান ভূঁইয়ার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। দুদক সমন্বিত কার্যালয় টাঙ্গাইলের সরকারি কৌঁসুলি মোখলেছুর রহমান আকন্দ জীবন সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে জেলহাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।
আদালত ও দুদক সূত্রে জানা গেছে, গত বছরের ৪ ডিসেম্বর দুদক টাঙ্গাইল সমন্বিত কার্যালয়ের কর্মকর্তারা অভিযান চালিয়ে ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকাসহ শ্রীবরদীর উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে গ্রেপ্তার করেন। তার বিরুদ্ধে দুদকের উপপরিচালক মোস্তাফিজুর রহমান বাদী হয়ে দুর্নীতি দমন আইনের দুটি ধারায় মামলা করেন। গত ১৯ জানুয়ারি আব্দুর রহমান ভূঁইয়া আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিন পান। এরপর দুদকের উপ-পরিচালক ও মামলার তদন্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান সাব-রেজিস্ট্রার আব্দুর রহমানের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। তদন্তে দুদকের তদন্তে ঘুষ নেওয়ার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়। সোমবার মামলার নির্ধারিত তারিখে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়া আদালতে হাজির হয়ে স্থায়ী জামিনের প্রার্থনা করলে আদালত আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com