1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:২২ অপরাহ্ন

সালমান-বিরাটের কাছের মানুষের সঙ্গে সোনাক্ষীর বিয়ে!

  • আপডেট টাইম :: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডজুড়ে এখন বিয়ের মৌসুম। রাজকুমার রাও-পত্রলেখা এবং আদিত্য সিল-আনুষ্কা রঞ্জনের বিয়ের পর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কবে গাঁটছড়া বাঁধবেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল আর আলিয়া ভাট-রণবীর কাপুর। এবার এসবের মধ্যেই আরেক বলিউড সুন্দরীর বিয়ের খবর পাওয়া গেলো। জানা গেছে, শিগগির বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা।

তবে কাকে বিয়ে করছেন তা জানতে আগ্রহ ভক্তদের। পুরোনো প্রেমিকের সঙ্গেই নাকি এবার গাঁটছড়া বাঁধতে রাজি হয়েছেন ‘দাবাং’ খ্যাত সোনাক্ষী। সূত্র জানিয়েছে, বয়ফ্রেন্ড ও সেলেব্রিটি ম্যানেজার বান্টি সাজদেহকে বিয়ে করতে রাজি হয়েছেন এই বলিউড তারকা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ২০১২ সাল থেকে বান্টির সঙ্গে সোনাক্ষীর সম্পর্ক। তবে নিজেদের মুখে সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই। কিন্তু বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন তারা। জানা গেছে, সোনাক্ষীর পরিবারও মেয়ের জন্য আদর্শ পাত্র হিসেবে বান্টিকে বেশ পছন্দ করেন।

বান্টি সালমান খানের খুব ঘনিষ্ঠ আত্মীয়। তাই খান পরিবারের সূত্রেও বান্টির সঙ্গে সোনাক্ষীর সম্পর্ক গড়ে ওঠে। সালমানের ছোট ভাই সোহেল খানের শালা বান্টি অর্থাৎ সোহেলের স্ত্রী সীমা খানের ভাই। ‘দাবাং’ ছবির শুটিং চলাকালেই তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। মাঝে ২০১৬ সালে শোনা যায় আলাদা হয়ে গেছেন সোনাক্ষী আর বান্টি। তবে, পরে জানা যায় সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিয়েছেন তারা। একই সঙ্গে বান্টি বিরাট কোহলি ও যুবরাজ সিংয়ের খুব ভালো বন্ধু। প্রায়ই একসঙ্গে পার্টি করতে দেখা যায় তাদের।

যদিও সোনাক্ষীর ঘনিষ্ঠ সেই সূত্রের দাবি, আগামী বছর তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা কম। বরং ২০২৩ কিংবা ২০২৪ সালে বিয়ে করতে পারেন তারা! ‘দাবাং’ নায়িকার বিয়ের তাই এখনো ঢের বাকি! এখন দেখার বিষয় তার আগেই বলিউডের কোন কোন তারকা ‘ব্যাচেলর পদবি’ খোয়ান!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!