1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

প্রিয়াঙ্কার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে নিক যা বললেন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার পরিচিতি এখন পুরো বিশ্বে। ব্যক্তি জীবনে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন তিনি।

এদিকে বয়সের দিক থেকে স্বামীর চেয়ে দশ বছরের বড় প্রিয়াঙ্কা। এ নিয়ে অনেক কানাকানিও হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিদ্রূপও শুনতে হয়েছে নিক-প্রিয়াঙ্কাকে। যদিও বিষয়টি নিয়ে খুব বেশি চিন্তিত নন এই জুটি।

সম্প্রতি নিক-প্রিয়াঙ্কার বয়সের পার্থক্যের বিষয়টি আবারো আলোচনায় এসেছে। ‘দ্য ভয়েস’ রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্বে আছেন নিক জোনাস ও গায়িকা কেলি ক্লার্কসন। এই শোয়ের এক পর্যায়ে নিককে উদ্দেশ্য করে কেলি বলেন, ‘আমি তোমার চেয়ে দশ বছরের বড়।’ এর পরিপ্রেক্ষিতে নিক বলেন, ‘আমার স্ত্রীর বয়সও ৩৭, এতে কোনো অসুবিধা নেই।’

এর আগে এক সাক্ষাৎকারে নিকের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, এ বিষয়ে সবাই অনেক আজেবাজে কথা বলেছে এবং এখনো বলছে। আমার খুব মজা লাগে যখন এর উল্টোটা হয়, অর্থাৎ স্বামীর বয়স বেশি ও স্ত্রীর কম, তখন এটি নিয়ে কেউ কথা বলে না। বরং, সবাই এটি পছন্দ করে।

২০১৮ সালের ডিসেম্বরে বিয়ে করেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান ও হিন্দু রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com