1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

ওস্তাদ-এ মিলনের সঙ্গী রাহা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। বড় পর্দায় পা রাখার পর থেকে দর্শকদের উপহার দিয়ে চলেছেন ব্যবসাসফল সিনেমা। এরই ধারাবাহিকতায় নতুন বছরের শুরুতে ‘ওস্তাদ’ সিনেমায় নাম লেখান।

সাইফ চন্দন পরিচালিত এই সিনেমার কাজও শুরু হয়েছে। এতে ভিন্ন লুকে দর্শকরা তাকে দেখতে পাবেন। এই সিনেমায় তার সঙ্গী হয়েছেন নবাগত চিত্রনায়িকা রাহা তানহা খান।

এ সিনেমা প্রসঙ্গে মিলন বলেন, ‘‘ওস্তাদ’ সিনেমায় আমার চরিত্রটি একদম আলাদা। পরিবার ও ক্ষমতার স্বার্থের জন্যে সে যে কাউকে ঝুলিয়ে দিতে পারে। সুন্দর একটি গল্প।’

পরিচালক সাইফ চন্দন বলেন, ‘‘ওস্তাদ’ সিনেমার গল্প গড়ে উঠেছে পুরান ঢাকার রাজনীতি, সেখানের ক্ষমতার লড়াই এবং এলাকার ওস্তাদি নিয়ে দ্বন্দ্বকে কেন্দ্র করে। এর সঙ্গে প্রেম, সম্পর্ক, সামাজিক দায়িত্ববোধ সিনেমার গল্পে প্রাধান্য পেয়েছে।’

এই সিনেমায় রোশান-উষ্ণ জুটি দেখা যাবে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন, রাজ রিপা, যুবরাজ, শানু শিবা, ডন, সিনহা, অলংকার, মিমি, স্বাধীন, সাইফ, কামাল, তানভীর, আরিফ, আনোয়ারসহ অনেকে। এরই মধ্যে সিনেমার ৯৮ ভাগ কাজ শেষ হয়েছে। বাকি আছে শুধু রোশানের একটি গান আর কয়েকটি দৃশ্যের শুটিং।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com