1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

চাঁদপুরে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৪

  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় একটি মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মতলব দক্ষিণ উপজেলার বরদিয়া আড়ং বাজার এলাকায় মতলব-বাবুরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন— সিএনজি চালক জসিম উদ্দিন মোল্লা (৪৯), হানিফ বেপারী (৩২), পপি আক্তারক (১৮) ও ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মহিলা। বৃদ্ধা মহিলার নাম-পরিচয় এখনো জানা যায়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে বরদিয়া আড়ং বাজার এলাকায় মতলব-বাবুরহাট সড়কে মতলব থেকে চাঁদপুরগামী একটি মাইক্রোবাস এবং চাঁদপুর থেকে মতলবগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মো. জসিম মোল্লা মারা যান। গুরুতর আহত ওই অটোরিকশার যাত্রী হানিফ বেপারী, পপি আক্তার, ৭০ বছর যয়সী এক বৃদ্ধাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাইক্রোবাসের তিনজন আহত হয়েছেন।
ছেংগারচর পৌর সভার প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারী জানান, নিহত জসিম মোল্লা মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড় গ্রামের জালাল উদ্দিন মোল্লার একমাত্র ছেলে। সে পরিবারের একমাত্র আয়ের উৎস। তার পরিবারে বাবা- মা, স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে। নিহত হানিফ ব্যাপারী ও পপি আক্তারের বাড়ি চাঁদপুর সদর উপজেলায়।
মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় এখনো কেউ মামলা করেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!