1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

আমার কোনো পিছুটান নেই: রাইসা

  • আপডেট টাইম :: রবিবার, ১ মার্চ, ২০২০

বিনোদন প্রতিনিধি: চলচ্চিত্রে নবাগত হলেও অভিনয়ে নবাগত নন মডেল ও অভিনেত্রী রাইসা। অভিনয়ে তার পাটাতন সুশক্ত হয়েছে তীর্যক থিয়েটার থেকে। ফরিদপুরের মেয়ে রাইসা আঞ্চলিক ভাষা থেকে বেরিয়ে শব্দের সঠিক উচ্চারণ এবং প্রক্ষেপণ শিখেছেন তীর্যক থেকেই। চয়নিকা চৌধুরী পরিচালিত ভোরের আগে টেলিফিল্মের সেটে বসেই তার সঙ্গে কথা হচ্ছিল।

তিনি জানান, রাসেল জে আর পি পরিচালিত ‘ষ্টেশন’ নামে একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির কাজ শুরু হবে আগামী মাসের প্রথম সপ্তাহ থেকে। ইতোমধ্যে রাইসা নয়টি নাটকে অভিনয় করেছেন। এই নাটকগুলোর মধ্যে রয়েছে মাটির ঘ্রাণ, উড়াল পংখী, উপেক্ষায় অবগাহন, জীবনের গল্প, মাথায় গন্ডোগোল আছে, ডুব সাঁতার, ভেল্কিবাজি, নীড় খোজে গাংচিল এবং তাহেরি বউ। আরও দু’একটি নতুন নাটকের কাজ শুরু হবে এ মাসেই। এছাড়া তিনি পাঁচটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। অনলাইন বিজ্ঞাপনচিত্র, মিডিয়া জগতের ভাষায় যাকে বলা হয় ওভিসি – তেমন বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন তিনি। রাইসা সম্পর্কে চয়নিকা চৌধুরী বলেন, ‘মেয়েটি অনেক দূর যেতে পারবে। সে বিনা প্রশ্নে পরিচালককে অনুসরণ করে চলে। পরিচালক যেভাবে কমান্ড করে সে সেভাবেই কাজটা করার চেষ্টা করে।’

ভোরের আগে টেলিফিল্মের বিশিষ্ট চিত্রগ্রাহক আনোয়ার হোসেন বুলু বলেন, ‘লেগে থাকলে মেয়েটি অনেক ভালো করবে। বিরতি দিয়ে কাজ করলে হবে না।’ রাইসা জানান, তিনি কাজটাকে কাজ হিসেবেই দেখেন এবং তার সাধ্য অনুযায়ী ভালোটা করারই চেষ্টা করেন। তবে পারফর্মিং আর্টের জগত এখন নবাগত দিয়ে ঠাসা। বিশেষ ইউটিউবের প্রসারের কারণে আনাছে-কানাছেই নতুনদের পদচারণা। কিন্তু এখানে টিকে থাকার কথা ভাবেন কয়জন। উচ্চ মাধ্যমিকের ছাত্রী রাইসার কোনো পিছুটান নেই।

– মারুফ সরকার

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com