1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

মাকে, আপু ডাকে নায়িকা তানিনের মেয়ে

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০

বিনোদন প্রতিনিধি: ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তানিন সুবহা। এরই মধ্যে তাঁর অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। এ ছাড়া তিনি নাটক ও মিউজিক ভিডিওতেও কাজ করছেন। ব্যক্তিজীবনে একাধিকবার প্রেমে জড়িয়েছেন। প্রেমের সাগরে এতটাই বুঁদ হয়ে ছিলেন যে নিজের অন্তরঙ্গ ছবি কখন প্রকাশ্যে চলে এসেছে, বুঝতে পারেননি।
বিষয়টি নিয়ে গতকাল থেকেই এফডিসিপাড়ায় চলছে গুঞ্জন। অনেক আগে থেকেই মডেল রাব্বিসহ বেশ কয়েকজনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল তানিনের। তানিন-রাব্বির প্রেমের গুঞ্জন যে সত্য ছিল, সে কথার প্রমাণ মিলেছে দুজনের বেশ কিছু অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে চলে আসায়। শুধু রাব্বি নয়, একাধিক ব্যক্তির সঙ্গে অন্তরঙ্গ ছবি। এ বিষয়ে রাব্বির মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ‘এসব এখন অতীত।’
এতো গেল পুরনো খবর। নতুন খবর হলো নিজের মেয়েকে বোন পরিচয়ে বড় করছেন এই নায়িকা। শুধু তাই নয় তার মেয়ে তাকে আপু বলে ডাকেন।
বিভিন্ন অনুষ্ঠানে নিজের মেয়েকে নিয়ে আসেন নায়িকা তানিন সুবহা। এমনকি মেয়ের জন্মদিনেও সবাইকে নিয়ে কেক কাটেন। তবে মেয়ে পরিচয় নয়, বোন পরিচয় দিয়েই, এসব করছেন তিনি।
তার মেয়ের নাম…..। বয়স ১২ বছর। এটি তানিনের প্রথম স্বামীর সন্তান। এর পর একাধিক বিয়ে করার খবর যানা যায়।
শুধু নিয়ে নয়, একাধিক ব্যাক্তির সঙ্গে তার প্রেমের গুন্জন রয়েছে। হাতে কোন ছবি না থকলেও তিনি দামি দাড়িতে চড়েন এবং নিজের মা,বাবা, ভাই, বোন সহ পুরো সংসারটি তিনিই পরিচালনা করেন।
‘অবাস্তব ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে তানিন সুবহার। আর মিডিয়ায় তানিন সুবহার অভিষেক হয় আজাদ কালামের পরিচালনায় ‘যমজ’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে। তার পর থেকেই দ্বিতীয় সারির নায়িকা হিসেবে কাজ করছেন। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য।
– মারুফ সরকার

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com