1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

নকলায় করোনা প্রতিরোধে হাত ধোয়া কর্মসূচির উদ্বোধন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

নকলা (শেরপুর) : শেরপুরের নকলায় করোনা ভাইরাস প্রতিরোধে মরহুম আলাউদ্দিন তালুকদার ও মরহুম বীর মুক্তিযোদ্ধা আ: রাজ্জাক কমান্ডারের স্মৃতি স্মরণে এবং নিজস্ব অর্থায়নে পথচারীদের জন্য হাত ধোয়ার কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার ২৪ মার্চ মঙ্গলবার দুপুরে হলপট্রি মোড়ে লতিফ ম্যানসনের সামনে এ কর্মসূচির উদ্বোধন করেন।

কর্মসূচির উদ্বোধনকালে ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও মরহুম বীর মুক্তিযোদ্ধা আ: রাজ্জাক কমান্ডারের ছেলে উসমান গণি পারভেজ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার কোনো বিকল্প নেই। সচেতনতার প্রথম শর্ত হচ্ছে হাত ধোয়া। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। ভাইরাস সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে খুবই দ্রুত ছড়িয়ে পড়ে এই ভাইরাস। সাধারণত হাত থেকে নাক, মুখ, চোধের মাধ্যমে মানুষ বেশি সংক্রমিক হয়। সর্বসাধারন ২৪ ঘন্টা সাবান দিয়ে এখানে হাত ধুতে পারবেন বলেও উদ্বোধক জানান।

কর্মসূচির উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে মরহুম আলাউদ্দিন তালুকদার ও মরহুম বীর মুক্তিযোদ্ধা আ: রাজ্জাক কমান্ডারের পরিবারের সদস্যরাসহ সাংবাদিক শফিউল আলম লাভলু উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com