1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০২ জুন ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

নালিতাবাড়ীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : ‘দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ উদ্বোধন করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে কালিনগর বাইপাসে ফায়ার সার্ভিসের কার্যালয়ে এ উপলক্ষে দুর্যোগকালীন মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল এর সভাপতিত্বে এসময় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নালিতাবাড়ীর স্টেশন কর্মকর্তা আবদুল মালেক।

এসময় প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি বিপ্লব দে কেটু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নানসহ গণমাধ্যমকর্মী ও পৌর মডেল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

১৫ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত তিনদিন ব্যাপী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী প্রতিষ্ঠান ও হাট-বাজারসহ বিভিন্ন স্থানে অগ্নি নির্বাপন প্রশিক্ষণ, অগ্নি প্রতিরোধ ও উদ্ধার মহড়া অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!