1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

বান্দরবানে বাড়ি বাড়ি খাদ্য পৌছে দিচ্ছেন জেলা প্রশাসক

  • আপডেট টাইম :: সোমবার, ৩০ মার্চ, ২০২০

বান্দরবান : করোনা ভাইরাস সচেতনতায় দেমব্যাপী সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারের গৃহীত পদক্ষেপ অনুযায়ী বাড়িতে অবস্থান করা দরিদ্র অসহায় দিনমজুর শ্রেণীর বাড়ি বাড়ি গিয়ে সরকারের মানবিক সহায়তা খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন জেলা প্রশাসক।
রবিবার (২৯ মার্চ) সকালে বান্দরবান পৌরসভার ৩ ও ৬ নং ওয়ার্ডে ৬০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী তুলে দেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম। এসময় পরিবার প্রতি ১০ কেজি চাল, আধা লিটার তেল, আধা কেজি ডাল ও একটি করে সাবান দেয়া হয়।
ইতোমধ্যে প্রশাসনের পক্ষ থেকে ৪৭ মেট্টিকটন চাল এবং ৩ লাখ ৪০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। উপজেলা প্রশাসনের মাধ্যমে ৭টি উপজেলায় এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তারা স্ব-স্ব ইউনিয়ন চেয়ারম্যানদের মাধ্যমে খাদ্যসামগ্রী মানুষের কাছে পৌছে দিচ্ছেন। এছাড়াও সেনাবাহিনীর নিজস্ব তহবিল থেকে বিভিন্ন দূর্গম এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।
জেলা প্রশাসক দাউদুল ইসলাম বলেন, বান্দরবানের করোনার সার্বিক পরিস্থিতি ভাল। এখানে কোনো করোনা রোগী সনাক্ত হয়নি। তারপরও সতর্কতার কারণে আমরা সকল প্রকার গণপরিবহণ ও হাট-বাজার বন্ধ করেছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা পরিস্থিতির কারণে যাতে কেউ কষ্ট না পায় তার জন্য আমরা গরীব ও অসহায় দিনমজুর পরিবারের ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছি।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com