1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

শেরপুরে নিখোঁজের ৫দিন পর টয়লেটের সেফটি ট্যাংকে মিললো মা-ছেলের মরদেহ, স্বামীসহ আটত ৩

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

শেরপুর : শেরপুর শহরের সিংপাড়ায় নিখোঁজের পাঁচ দিন পর নিজ বাড়ির কাচা টয়লেটের সেফটি ট্যাংক থেকে পাওয়া গেছে মা ও ছেলের মরদেহ। আটক করা হয়েছে স্বামী মাশেক, তার মা এবং এক আত্মীয়কে। নিহত রুমানা আক্তার রোকশানা (২৮) স্থানীয় একটি বেসরকারী ক্লিনিকে নার্সের কাজ করতেন, ছেলে জুনায়েদ হাসান রাফিদ (১১) চতূর্থ শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ জানায়, চার দিন যাবত রোকশানা ও তার ছেলের কোন সন্ধান না পেয়ে তার বোন সদর থানায় সাধারণ ডায়েরী করেন। পরে বৃহস্পতিবার দুপুরে পুলিশ তদন্তে যায় রোকশানার বাড়িতে। তদন্তের একপর্যায়ে দূর্গন্ধ পেলে দূর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে সন্ধান মেলে মা ও ছেলের মরদেহের।

স্থানীয়রা জানান, মাশেক-রোকশানা দম্পতি গত ডিসেম্বর থেকে সিংপাড়া মহল্লার বাসেদ খান নামে এক ব্যবসায়ীর বাড়িতে ভাড়া থাকতেন। তাদের চার বছর বয়সী আরও একটি ছেলে সন্তান রয়েছে। রোকশানার স্বামী মাশেকের সাথে প্রায়ই ঝগড়াঝাটি লেগে থাকতো।

এদিকে কয়েকদিন আগে মাশেককে স্থানীয় একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। সেখান থেকেই মাশেককে এবং গ্রামের বাড়ি সদর উপজেলার মধ্যবয়ড়া গ্রাম থেকে তার মাসহ এক আত্মীয়কে আটক করে পুলিশ। খবর পেয়ে জামালপুর থেকে পিবিআই এর একটি দল ঘটনাস্থলে গিয়ে ছায়া তদন্ত শুরু করে।

পুলিশ আরও জানায়, নিজ বাড়ির কাচা টয়লেটের সেফটি ট্যাংকেই পাঁচ দিন যাবত পড়েছিল রোকশানা ও তার ১১ বছরের শিশু ছেলে রাফিদ এর লাশ। মাদকাসক্ত পাষন্ড স্বামী মাশেক তাদের হত্যা করে লাশ গুম করতে সেখানে রেখে বাড়িতে তালা দিয়ে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল হান্নান মিয়া জানান, গতকালের জিডি’র ব্যাপারে তদন্ত করতে গিয়ে মরদেহের সন্ধান পাওয়া গেছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!