1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

এপিবিএনের সঙ্গে গোলাগুলি, ২ রোহিঙ্গা নিহত

  • আপডেট টাইম :: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার বালুখালী ক্যাম্পে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যদের সঙ্গে রোহিঙ্গা সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ২ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ১০ টার দিকে বালুখালী ক্যাম্প-৮ ইস্টের বি-৬২ ও বি-৪৯ নং ব্লকের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টায় বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

নিহত সলিম উল্লাহ (৩২) বালুখালী ক্যাম্প-৮ ইস্টের বি-২৪ ব্লকের মোহাম্মদ নুর ওরফে ইউনুসের ছেলে। অপরজনের নাম পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক বালুখালী ক্যাম্পের এক রোহিঙ্গা নেতা জানা, নিহত ব্যক্তিরা সন্ত্রাসী সংগঠনের নেতা। তারা দীর্ঘদিন ধরে ক্যাম্পে আধিপত্য বিস্তার করে আসছে। এমনকি ক্যাম্পে নিয়োজিত এপিবিএন সদস্যদের উপরও তারা প্রভাব বিস্তার করতে চেয়েছে। অবশেষে গোলাগুলিতে মারা গেলো।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, শুক্রবার রাতে ক্যাম্প-৮ ইস্টের হেড মাঝি মোহাম্মদ রফিককে হত্যার উদ্দেশ্যে ৪০-৫০ সন্ত্রাসী তার বাড়ি ঘেরাও করে। খবর পেয়ে ৮ এপিবিএনের একটি দল ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা এপিবিএন পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে এপিবিএন সদস্যরাও পাল্টা গুলি চালায়। প্রায় ৭৩ রাউন্ড গুলিবিনিময়ের পর ঘটনাস্থলে ২ রোহিঙ্গা সন্ত্রাসীর মরদেহ পড়ে থাকতে দেখা যায়। অপর একজন গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে গেছে।’

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ১টি দেশীয় তৈরি এলজি, ৪ রাউন্ড তাজা কার্তুজ, ১টি বিদেশি পিস্তলের ম্যাগজিন (১১ রাউন্ড গুলি ভর্তি), শর্টগানের ৪টি কার্তুজ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে নিহতদের আত্মীয়-স্বজন আসছে। তাদের মরদেহ শনাক্ত করার পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!