1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

কলাপাড়ায় করোনাভাইরাস সন্দেহে নার্সসহ ২ জনের নমুনা সংগ্রহ

  • আপডেট টাইম :: শনিবার, ৪ এপ্রিল, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ২ জনের নমুনা সংগ্রহ করে বৃহস্পতিবার সণাক্তের জন্যে ঢাকার আইইডিসিআরে পাঠানো হয়েছে।
কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানা যায়, পৌর শহরের রহমতপুর এলাকার আলী হোসেন (৬৫) দেশের জরুরী সেবা নাম্বারে কল করে নমুনা সংগ্রহের জন্য জানান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আলী হোসেনের নমুনা সংগ্রহ করেন।
এছাড়াও উপজেলার ধানখালী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স (সেবিকা) মারুফা আক্তার (২৫) এর নমুনা করোনা সণাক্তের জন্য পাঠানো হয়েছে। বর্তমানে তাদের দু’জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে এখানকার সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জানান, এ নিয়ে আতংকের কোন কারন নেই। তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। কিন্তু করোনা ভাইরাস হয়েছে তা এখই সঠিকভাবে বলা যাচ্ছে না।
এছাড়াও কলাপাড়ায় যদি করোনা ভাইরাসের উপসর্গ রয়েছে এমন ধরণের কোন রোগী থাকে তাহলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করার জন্য বলা হয়েছে। তারা যথাযথভাবে নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর পাঠিয়ে করোনা ভাইরাস সণাক্ত করতে সাহায্য করবেন বলে জানান।
রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com