1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

সুবর্ণচরে বয়স্ক ভাতার কার্ড চাওয়ায় বৃদ্ধকে পিটালেন ইউপি সদস্য: প্রতিবাদ করায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম :: শনিবার, ৪ এপ্রিল, ২০২০

নোয়াখালী : নোয়াখালী সুবর্ণচরে বয়স্ক ভাতার কার্ড চাওয়ায় এক বৃদ্ধকে পিটালেন ইউপি সদস্য। ঘটনার প্রতিবাদ করায় স্থানীয় যুবলীগ নেতা কুপিয়ে আহত করলেন তার সাঙ্গপাঙ্গরা। এমনটাই অভিযোগ ভুক্তভোগিদের।
আহত যুবলীগ নেতা মজনু বর্তমানে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলা ১ নং চরজব্বার ইউনিয়নের কাঞ্চন বাজারে।
ভুক্তভোগিরা জানান, পশ্চিম চরজব্বার গ্রামের অসহায় বৃদ্ধ মাহফুজুর রহমান (৬৫) চরজব্বার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার বাহারের কাছে একটি বয়স্ক ভাতার কার্ড চান। এতে তিনি ক্ষিপ্ত হয়ে বৃদ্ধকে মারধর করেন। বৃদ্ধার জবানবন্দী ভিডিও ধারণ করে অজ্ঞাত কয়েকটি ফেসবুক একাউন্ট থেকে পোস্ট করলে তা মুহুর্তে ভাইরাল হয়ে যায় এবং সবার নজরে আসে। ভিডিও দেখে মেম্বারের বিরুদ্ধে উক্ত ঘটনার প্রতিবাদ করেন চরজব্বার ইউনিয়ন যুবলীগ নেতা মজনুু হোসেন (২৯)। এ নিয়ে মজনুর মোবাইলে একাধিকবার হুমকি প্রদান করেন চরজব্বার ইউনিয়ন আওয়ামি লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক ফজলুর ছোট ভাই ইসমাইল।
একপর্যায়ে গত ৩১ মার্চ মঙ্গলবার রাত ৯টায় মজনু হোসেন কাঞ্চন বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে ইসমাইলের নেতৃত্বে তার গতিরোধ করে চররশিদ গ্রামের আইয়ুব আলী ওরফে আইয়ুব হাজারী, সোহেল (২৩), পশ্চিম চরজব্বার গ্রামের ইসমাইল (২৬), আব্দুল করিম ভেন্ডা, সোহেল (২৪), আমির হোসেন (২৫) ও হেলাল (৩৫)সহ অজ্ঞাত একদল বখাটে। পরে তারা দেশীয় অস্ত্র দিয়ে যুবলীগ নেতা মজনুকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এতে তার চিৎকারে এলাকাবাসি দৌড়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা মঞ্জুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে চরজব্বার থানা পুলিশ। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসি জানান, ফজলুল হক ফজলু ওরফে ফজলু মুহুরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদ হওয়ার পর থেকে তার ভাই ইসমাইল এলাকায় ত্রাসের রাজ্য কায়েম করে আসছে। নানা অসামাজিক কার্যক্রমের সাথে জড়িত। তার বিরুদ্ধে ভয়ে কেউ মুখ খুলে না এলাকাবাসী।
এ ব্যাপারে অভিযুক্ত বাহার মেম্বারের সাথে যোগাযোগ করতে চাইলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।
চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন বলেন, ঘটনাটি আমি শুনেছি। তবে এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com