1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

হাসি-ঠাট্টাকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে মাহির জয়রথ

  • আপডেট টাইম :: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের ব্যস্ত টেলিভিশন অভিনেত্রী সামিরা খান মাহি। অভিনয় ক্যারিয়ার দীর্ঘ না হলেও অভিনয় দক্ষতা মুগ্ধ করেছে দর্শকদের। এ সময়ের প্রথম সারির অধিকাংশ টিভি অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তিনি। আপাতত তার ধ্যান-জ্ঞান কেবলই অভিনয়।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব সামিরা খান মাহি। ফেসবুকে তাকে ২০ লাখ, ইনস্টাগ্রামে ১২ লাখ, টিকটক প্ল্যাটফর্মে তাকে ৪৫ লাখের বেশি মানুষ অনুসরণ করে থাকেন। মজার ব্যাপার হলো— ডিসেম্বরের শেষের দিকে টিকটক কর্তৃপক্ষ একটি বার্ষিক প্রতিবেদন প্রকাশ করে। তাতে গত বছরের সেরা টিকটকারও নির্বাচিত হন মাহি। সময়ের আলোচিত এই অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।

২০১৪ সালে ‘রঙ আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল হান্ট’ প্রতিযোগিতায় প্রথম রানার-আপ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন সামিরা খান মাহি।

এরপর একস্ট্যাসি, জিপি, টেক্সমার্ট, প্রাইড গার্লস, বাংলালিংক, স্যাইলরহ বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের মডেল হয়ে কাজ করেন মাহি। ওই সময়ে অভিনয়ে নাম লেখালেও তার ফোকাস ছিল শুধুই মডেলিং। তারপর কাজ থেকে কয়েক বছরের বিরতি নেন তিনি।

‘তরুণ তুর্কি’ ধারাবাহিক নাটকে প্রথম অভিনয় করেন সামিরা খান মাহি। পরবর্তীতে ‘পারিবারিক গোলযোগ’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘লাইফ ইন এ মেট্রো’, ‘শুভ্রার ওয়্যারড্রব’, ‘আকাশ বাড়িয়ে দাও’, ‘ম্যাচিং ব্রাদার’, ‘এক পা দু’পা’ প্রভৃতি নাটকে অভিনয় করে প্রশংসা কুড়ান মাহি।

তবে ‘গার্লস স্কোয়াড’ নাটকে অভিনয় করে আলোচনায় উঠে আসেন মাহি। এখন নাটকেই নিজেকে ব্যস্ত রাখতে চান। পাশাপাশি কাজ করতে চান ওটিটি প্ল্যাটফর্মে। ভাবনা অনুযায়ী, একটি ওয়েব সিরিজে কাজ করেছেন এই নায়িকা।

সামিরা খান মাহি তার দাঁত নিয়ে দারুণ কটাক্ষের শিকার হয়েছেন। দাঁতে সমস্যা থাকায় তাকে নিয়ে নেটিজেনরাও কম হাসি-ঠাট্টা করেননি। পরে ডাক্তারের পরামর্শে ব্রেসেসের (দাঁতের পাটি সামঞ্জস্য করার প্রক্রিয়া) মাধ্যমে নিজের চেহারার শ্রী বাড়িয়েছেন। তবে মানুষের কটূকথা উপেক্ষা করে নিজ বিশ্বাসে অটল মাহি।

মাহির লুক নিয়ে যারা অকারণ ট্রল করেছেন, তাদের উদ্দেশ্যে মাহির স্পষ্ট বক্তব্য— আমি তো নিজেকে পরিবর্তন করে আমার জীবনের অনেক কিছুই বদলে ফেলেছি, অনেক ভালো করছি আলহামদুলিল্লাহ। এবার আপনারা নিজেদের মানসিকভাবে পরিবর্তন করে সুন্দরভাবে জীবন যাপন করুন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!