1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

গাইবান্ধার এমপি ইউনুস আলী আর নেই

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯

ঢাকা : গাইবান্ধা-৩ আসনের (সাদুল্যাপুর-পলাশবাড়ী) সংসদ সদস্য ডা. মো. ইউনুস আলী সরকার মারা গেছেন।

শুক্রবার সকাল পৌনে নয়টার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামিরুল ইসলাম লিপন ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সামিরুল জানান, শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সংসদ সদস্য ইউনুস আলী মারা যান। তার ছেলে ফয়সাল ইউনুস অস্ট্রেলিয়ায় রয়েছেন। তিনি দেশে আসা পর্যন্ত মরদেহ হাসপাতালের হিমঘরে রাখা হবে।

ফয়সাল ইউনুস দেশে ফেরার পর জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় মরহুমের নামাজে জানাজা হবে। এরপর লাশ নেওয়া হবে মরহুমের গ্রামের বাড়িতে। সেখানেই তাকে দাফন করার করা রয়েছে। তবে কবে তাকে দাফন করা হবে সে বিষয়টি তিনি নিশ্চিত করতে পারেননি।

ইউনুস আলী সরকার ১৯৫৩ সালের ১৫ জুন জন্মগ্রহণ করেন। তার গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ভাটগ্রাম এলাকায়।

২০১৪ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে প্রথমবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ আসন থেকে এমপি নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী ডা. ইউনুস আলী সরকার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী লাঙল প্রতীকে ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পীকে পরিজিত করেন তিনি।

গত ৩১ জানুয়ারি সংসদ ভবনে স্পিকার শিরীন শারমিনের কার্যালয়ে শপথ বাক্য পাঠ করেন ইউনুস আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com