1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

ইমরানের দলকে নিষিদ্ধের চিন্তা করছে পাকিস্তান সরকার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের রাজনৈতিক সংকট মারাত্মক আকার ধারণ করেছে। তাই ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফকে (পিটিআই) নিষিদ্ধের চিন্তা-ভাবনা করছে ক্ষমতাসীন সরকার। বুধবার (২৪ মে) দেশটির বর্তমান প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ এ কথা জানান। খবর জিও নিউজের।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রীর দলকে নিষিদ্ধের বিষয়টি সংসদে পাঠানো হবে। সেখানে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে।

এদিকে রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগার থেকে মুক্তি পাওয়ার কয়েক মিনিট পরেই মঙ্গলবার (২৩ মে) ফের গ্রেফতার করা হয়েছে ইমরানের দলের ভাইস চেয়ারম্যান শাহ মাহমুদ কোরেশিকে। এদিন দলটির আরেক নেতা মুসাররাত পারভেজ চিমার সঙ্গেও ঘটেছে একই ঘটনা।

দ্বিতীয় দফায় গ্রেফতারের আগে কারাগারে বাইরে এক বক্তৃতায় কোরেশি জোর দিয়ে বলেন, তিনি এখনো পিটিআইতে রয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন। এর পরেই সাবেক মন্ত্রীকে অজ্ঞাত কোনো স্থানে নিয়ে যায় পুলিশ।

ইমরান খানের সাম্প্রতিক গ্রেফতার পরবর্তী সহিংসতা ও আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক ধরপাকড়ের মধ্যে পিটিআই’র শীর্ষ স্থানীয় নেতারা একের পর এক পদত্যাগের মধ্যেই এ ঘটনা ঘটলো।

আল-কাদির ট্রাস্ট মামলায় গত ৯ মে ইমরান খানকে গ্রেফতারের পরে পিটিআই সমর্থকদের সহিংস বিক্ষোভ শুরু হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার হওয়া শীর্ষ পিটিআই নেতাদের মধ্যে অন্যতম ছিলেন শাহ মাহমুদ কোরেশি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!