1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

নীলফামারীতে হত্যা মামলা ভিন্নখাতে প্রবাহিত করতে ভুক্তভোগীর নামে মিথ্যা মামলা

  • আপডেট টাইম :: রবিবার, ৯ জুলাই, ২০২৩
মোঃ সাগর আলী, নীলফামারী: নীলফামারীতে হত্যার উদ্দেশ্যে মোঃ জুয়েল রানা (৩৫) নামে এক যুবককে সন্ত্রাসী হামলার মামলা ভিন্নখাতে প্রবাহিত করতে ভুক্তভোগী জুয়েলের নামে মিথ্যা মামলা দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে নীলফামারী সদর উপজেলা ইটাখোলা ইউনিয়নের কানিয়াল খাতা মুন্সি পাড়ায় এলাকায়।
এ ঘটনায় অভিযুক্তরা হলেন ওই এলাকার মৃত আলহাজ্জ ওসমান গনীর তিন ছেলে মোঃ জাহেদুল ইসলাম (৪৫), মোঃ জসিম উদ্দিন (৪৮), মোঃ আবুল কাসেম (৫০), মোঃ আকরাম আলীর ছেলে মোঃ হাসান আলী (৩৫), মোঃ আবুল কাসেমের ছেলে কালাম আহমেদ (৩০) এবং মৃত কছো মামুদের ছেলে মোঃ সাইদুল ইসলাম (৩৬) সহ আরো অজ্ঞাত ৫ থেকে ৭ জন।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, ‘গত বৃহস্পতিবার (০১ জুন) দুপুরে বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন ভুক্তভোগী জুয়েল রানা। কানিয়াল খাতা (মুন্সিপাড়া) এলাকার জামিয়ার রহমানের বাড়ি সামনে এলে অভিযুক্তরা  বিভিন্ন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে ভুক্তভোগীর পথ রোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। গালাগালির কারণ জানতে চাইলে অভিযুক্তদের প্রধান মোঃ জাহেদুল ইসলামের হুকুমে জুয়েলের উপর এলোপাথারি আঘাত করতে থাকে অভিযুক্তরা। এতে জাহেদুল ইসলাম হাতে থাকা লোহার সাবল দিয়ে জুয়েলের উপর আঘাত করলে মাথার খুলি ভেঙ্গে যায়। লোহার রডের আঘাতে ভুক্তভোগী জুয়েলের বাম হাতের কাঁধের হাড় ভেঙ্গে ও জয়েন্ট খুলে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।’
ভুক্তভোগীর স্ত্রী নুরানী বেগম বলেন, স্বামীর চিৎকারে আমি এগিয়ে আসলে তারা আমার শ্রীলতাহানির চেষ্টা করে এবং আমার তার থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ছিড়ে নেয় তারা। যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা। ওই যুবককে এলোপাতাড়ি মারধর করে সন্ত্রাসীরা তার সাথে থাকা নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।
জানা যায়, জুয়েলে মা আমিনা বেগম ও অভিযুক্তরা সম্পর্কে ভাই-বোন। মা আমিনা বেগম তার ভাইদের চাপে জুয়েলের উপর মিথ্যা মামলা করেছেন।
ভুক্তভোগী জুয়েলের ভাই জামিয়ার রহমান বলেন, আমার ভাই জুয়েল কে তারা যখন হত্যার উদ্দেশ্যে মার ডাং শুরু করে তখন আমি খবর পেয়ে ছুটে চলে আসি এবং এলাকাবাসীর সহযোগিতায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই। সে সময় জুয়েল মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। কিভাবে জুয়েল ও আমি  মায়ের উপর হামলা করব? আমার তারা মাকে বিভিন্ন ভাবে চাপে ফেলে আমাদের উপর মামলা করে নেয় সন্ত্রাসীরা।
ভুক্তভোগী জুয়েল রানা অভিযোগ করে বলেন, ‘আমি একটু সুস্থ্য হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করি। সেই মামলা প্রত্যাহার করার জন্য তারা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমি মামলা প্রত্যাহার না করায় তারা আমার মাকে চাপে ফেলে আমার মামলা ভিন্নখাতে নিতে আমার মাকে দিয়ে আমার নামে মিথ্যা মামলা করায়। যে সময় আমি মেডিকেলে চিকিৎসারত অবস্থায় ছিলাম। আমি কিভাবে তখন আমার মাকে মারব। তারা আমাকে হত্যার উদ্দেশ্য মামলাটি ভিন্ন খ্যাতে প্রবাহিত করার জন্য আমার মাকে দিয়ে আমার বড় ভাই ও আমার নামে মিথ্যা মামলা করিয়েছে। আমি ওই মিথ্যা মামলার সুষ্ঠু তদন্ত চাই।’
এ বিষয়ে অভিযুক্তদের সাথে কথা বলতে গেলে তারা কেউই বাড়ীতে ছিল না। মিথ্যা মামলার বিষয়ে জুয়েলের মা আমিনা বেগমের সাথে কথা বলতে গেলে তিনি জানান আমার ভাইয়েরা সব জানে ওদের সাথে কথা বলেন বলে বিষয়টি এড়িয়ে যান।
জুয়েলের বিরুদ্ধে তার মায়ের করা মিথ্যা মামলা করার বিষয়ে তার পিতা মোঃ আকরাম আলীর কাছে জানতে চাইলে তিনি অশ্রু শিক্ত ভাষায় বলেন, এ বিষয় আমি কিছু বলতে পারবো না। আমি এক দিকেও যেতে পারছি না। কারন আমি নিরুপায়। আমি এর অবসান চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!