1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

উপজেলা নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

পিরোজপুর: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন,‌ ‌‘উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত ও নিরপেক্ষ হবে। এখানে কোনো প্রার্থীর বা নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কেউ কোনো অনিয়ম করলে তাদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। এ বিষয়ে সরকার প্রধানসহ নির্বাচন কমিশন শতভাগ কঠোরতা অবলম্বন করছে। অনিয়ম হলে আপনারা (সাংবাদিক) আমাদের নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসনকে অবহিত করবেন।’

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে পিরোজপুরে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

আহসান হাবিব বলেন, গত জাতীয় সংসদ নির্বাচন অপেক্ষা এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আরো কঠোর ও নিরপেক্ষ থাকবে প্রশাসন। নির্বাচন সংশ্লিষ্ট কারো কোনো পক্ষপাতিত্বের অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের শহিদ আব্দুর রাজ্জাক-সাইফ মিজান স্মৃতি সভাকক্ষে জেলা প্রশাসক মোহাম্মাদ জাহেদুর রহমানের সভাপতিত্বে আয়োজিত প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন নির্বাচন কমিশনার আহসান হাবিব খান। ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. জামিল হাসান, পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শরীফুল ইসলাম, র‌্যাব-৮ এর  অধিনায়ক লে. কর্নেল কাজী যুবায়ের আলম, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলা উদ্দিন প্রমুখ।

জানা গেছে, প্রথম ধাপে পিরোজপুর সদর, নাজিরপুর ও ইন্দুরকানীর তিন উপজেলায় ইভিএমের মাধ্যমে আগামী ৮ মে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!