1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

নালিতাবাড়ীতে জমি নিয়ে বিরোধে গাছে বাঁধার পর বাড়িতে গিয়ে পুনরায় হামলা

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে প্রতিবেশি দুই কৃষকের দ্বন্দ্বের জেরে এক পক্ষের ছেলেকে প্রথমে গাছের সাথে বেঁধে রাখার পর এলাকাবাসীর সহায়তায় ছাড়া পেলেও পরক্ষণেই দলবলে লাঠিসোটা নিয়ে বাড়ি গিয়ে অতর্কিতে হামলা করে বেধড়ক পিটিয়েছে প্রতিপক্ষ।

গত শুক্রবার (২৬ এপ্রিল) প্রথমে উপজেলার নয়াবিল বাজার ও পরে মানুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর আহত আশরাফুলের বাবা শাহ জামাল বাদী হয়ে নালিতাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, মানুপাড়া গ্রামের প্রতিবেশি দুই কৃষক শাহ জামাল ও আজগর আলীর মাঝে মোট ৬ কাঠা জমি নিয়ে বিরোধ চলছিল। এরমধ্যে ২ কাঠা জমি নিয়ে গত ৫ বছর যাবত আদালতে মামলা চলছে।

শুক্রবার জুম্মার নামাজের পর নয়াবিল বাজারে শাহ জামাল তার জমির কাগজপত্র অভিজ্ঞ একজনকে দেখাচ্ছিলেন। এসময় প্রতিপক্ষ আজগর আলী ও তার লোকজন শাহ জামালকে মারধর করতে উদ্যত হয়। বাবাকে মারধর করতে দেখে ছেলে আশরাফুল বাধা দিতে যায়। এসময় আজগর আলী ও তার লোকজন আশরাফুলকে ধরে গাছের সাথে বেঁধে ফেলে। পরে স্থানীয়রা তকে ছাড়িয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

এদিকে আশরাফুল ও তার বাবা শাহ জামাল বাড়ি পৌছার পর বিকেলে আজগর আলী দলবল নিয়ে বাড়িতে প্রবেশ করে শাহ জামাল ও আশরাফুলের উপর অতর্কিতে হামলা চালায় এবং বেধড়ক পেটায়। এ ঘটনায় শনিবার শাহ জামাল বাদী হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া জানান, মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ পাঠিয়ে ঘটনার তদন্ত করা হচ্ছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!